বিশ্বনাথে ডেফোডিলের ১০ম আমন্ত্রণমূলক ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন

প্রকাশিত:সোমবার, ২২ ফেব্রু ২০২১ ০৯:০২

বিশ্বনাথে ডেফোডিলের ১০ম আমন্ত্রণমূলক ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন

বিশ্বনাথ প্রতিনিধি:-  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে অপেশাদারদের নিয়ে ডেফোডিল এসোসিয়েশন আয়োজিত ১০ম আমন্ত্রণমূলক ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন হয়েছে।

বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া মাঠে ৪টি দলের অংশগ্রহণে আয়োজিত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় বিশ্বনাথ ফামাসিস্ট এসোসিয়েশনকে হারিয়ে প্রথম বারের মতো চ্যাম্পিয়ন হয় কামরুল রেজা স্মৃতি গ্রন্থাগার। টুর্ণামেন্টের অন্য দুটি দল ছিলো ৯ম আসরের চ্যাম্পিয় বিশ্বনাথ থিয়েটার ও আয়োজক বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন।

রোববার সকাল ১০টায় জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন হয় এবং রোববার বিকেলে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন সমাজসেবক, শিক্ষানুরাগী ও ব্যবসায়ী আব্দুল জলিল জালাল।

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পাবেল আহমদের পরিচালনায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, সমাজ সেবক সাজ্জাদ মিয়া, বিশ্বনাথ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল মুন্না, বর্তমান সভাপতি আনহার আলী, সাধারণ সম্পাদক নবীন সোহেল, বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ