বিশ্বনাথে পর্নোগ্রাফি রাখার দায়ে দোকানি গ্রেফতার

প্রকাশিত:রবিবার, ২১ ফেব্রু ২০২১ ০৮:০২

বিশ্বনাথে পর্নোগ্রাফি রাখার দায়ে দোকানি গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি:- কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ ও সেগুলো বিক্রির অভিযোগে সিলেটের বিশ্বনাথে এক দোকানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় স্থানীয় মিয়ার বাজারের তার ব্যবসা প্রতিষ্ঠান ‘সুখপাখি কম্পিউটার’ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম রাজু মিয়া (২৩)। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের রায়কেলী গ্রামের মৃত কবির উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্র জানায়, আটক রাজু মিয়া দীর্ঘ দিন থেকে কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ করে সেগুলো বিক্রি করে আসছিল। তার মাধ্যমে স্থানীয় তরুণ প্রজন্ম পর্নোগ্রাফিতে আসক্ত হয়ে পড়ছিল। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজুর ‘সুখপাখি কম্পিউটার’ নামের দোকানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় জব্দ করা হয় কম্পিউটারের ৪টি হার্ডডিস্ক ও ১০টি কার্ড রিডারও।

বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) অরূপ সাগর গুপ্ত কমল বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকের পর ওই রাতে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ ধারায় মামলা দায়ের করা হয়।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আটক রাজু মিয়াকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ রবিবার সকালে সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ