খাদিমনগর ইউপি নির্বাচনকে সামনে রেখে মেম্বার প্রার্থী নাজিমের উঠান বৈঠক

প্রকাশিত:রবিবার, ২১ ফেব্রু ২০২১ ০৪:০২

খাদিমনগর ইউপি নির্বাচনকে সামনে রেখে মেম্বার প্রার্থী নাজিমের উঠান বৈঠক

সদর প্রতিনিধি।।  সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ২০২১ সালের মে মাসে ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। আর সেই লক্ষ্যে নির্বাচনকে সামনে সিলেট সদর উপজেলার ৩ নং খাদিমনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এক উঠান বৈঠক করেছেন তিন বারের নির্বাচিত মেম্বার নাজিম উদ্দিন ইমরান। । শনিবার বাদ এশা তার নিজ বাড়িতে ১১ গ্রামের মুরব্বি ও তরুণ-যুবাদের নিয়ে এ উঠান বৈঠক করেছেন।

নাজিম উদ্দিন ইমরান অত্র ওয়ার্ডের বর্তমান সদস্য। ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের উন্নয়নের লক্ষ্যে গত তিনবারের ন্যায় এবারও সাধারণ সদস্য পদে নিজের প্রার্থী হিসেবে ঘোষনা করে তিনি বলেন, ৫ নং ওয়ার্ডের অসমাপ্ত উন্নয়নের জন্য তিনি আবারও ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হতে চান। কারন ৫ নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নের পাশাপাশি অসহায় মানুষসহ সকল নাগরিকের সেবা করার জন্য সর্বস্তরের মানুষের সমর্থনেই আমি প্রার্থী হচ্ছি।

নাজিম উদ্দিন ইমরান আরও বলেন, কোন প্রকার হিংসা বিদ্বেষ থেকে আমি প্রার্থী হচ্ছি না, সাধারন জনগনের সমর্থনেই প্রার্থী হচ্ছি। এই লক্ষ্যে আমি ইতোমধ্যে প্রচার-প্রচারনা শুরু করেছি। তাই আমি সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।

উঠান বৈঠকে ধোপাগুল, উন্দারপাড়া,আইটকেয়ারি,বুবাইর বাড়ি,দাফনাটিল্লা,নাসপাড়া,মোরারগাও,মহালদিক,কাটাদিকা,আলাইবহর,কাকুয়ারপার,এয়ারপোর্ট কোয়াটারের সর্বসাধারণ উপস্থিত ছিলেন।

দুলাল মিয়ার পরিচালনায় গ্রামের মুরব্বী হাজী মন্তাজ আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন হাজি মছরব আলী,লাল মিয়া,সালেহ আহমেদ শাহনাজ, হাজি মখলিস আহমেদ, ঈস্রাখ আলি,সোনাফর আলী,সুরুজ আলী,আব্দুল মতিন,লাল মিয়া,আজির উদ্দিন, নিপেন পাত্র,মজমিল আলী,আব্দুল জব্বার,উস্তার আলী মটর,শাহেদ আলী খান,লিটন কুমার দেব,এমদাদুল হক সোহাগ,সোলেমান আহমেদ, আব্দুল, আমির আলী,ছয়ফুল,আব্দুল হক।খানু পাত্র,মন্তাজ আলী,টিকর মিয়া,ইন্তাজ আলী,সহ সহস্রাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ