আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা

প্রকাশিত:রবিবার, ২১ ফেব্রু ২০২১ ১০:০২

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা

সুরমাভিউ:-  মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ। রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে  নগরীর রেজিস্ট্রারি মাঠে সম্মিলিত হয়ে র‌্যালী সহকারে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে নগরীর একটি অভিজাত হোটেলে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এম.এন নবীর সভাপতিত্বে ও সদস্য সচিব মৃদুল কান্তি দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় সভায় সকল ভাষা শহীদ ও মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ ও জাতির জনক সহ স্বপরিবারে নিহত শহীদানদের রুহের মাগফেরাত এবং কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাঈদুর রহমানের সহধর্মিণীর সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সভায় আসন্ন সিলেট জেলা সম্মেলন বাস্তবায়নে বিভিন্ন দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন, যুগ্ম-আহবায়ক আরশ আলী, মোঃ নুরুল ইসলাম, জমিরুল ইসলাম বাবলু, মোঃ সেলিম আহমেদ, মোঃ আব্দুল আহাদ, সদস্য নজরুল ইসলাম কাজল, আলহাজ্ব শুকুর উদ্দিন, ফয়জুল ইসলাম আরিজ, আলতাফ হোসেন, শাহজাহান রহিম, আব্দুস সামাদ, আমিনুল হক খছর, আব্দুল্লাহ, এম এ হাসিব, লুৎফুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ