আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা ছাত্রলীগের পুস্পস্তবক অর্পণ

প্রকাশিত:রবিবার, ২১ ফেব্রু ২০২১ ১১:০২

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা ছাত্রলীগের পুস্পস্তবক অর্পণ

সুরমাভিউ:- মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে প্রভাত ফেরী ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে সিলেট জেলা ছাত্রলীগ।

সিলেট জেলা ছাত্রলীগের পক্ষ থেকে সকাল ৮টায় সিলেট নগরীর রেজিস্টারী মাঠ থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার পর্যন্ত সুশৃঙ্খলভাবে সারি বেধে প্রভাত ফেরী অনুষ্ঠিত হয়। প্রভাত ফেরিতে নেতৃত্ব দেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাওয়াদ ইবনে জাহিদ খান।

পরে ভাষা শহীদদের স্মরণে তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলী জানিয়ে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাওয়াদ ইবনে জাহিদ খান, সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক জাবেদ চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীগ নেতা তারেক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল মামুন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক উপ পাঠাগার সম্পাদক, এম আর মুহিব, সাবেক উপ মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহান আহমদ, মিশিগান স্টেট ছাত্রলীগের আহবায়ক খাজা আফজাল, সাবেক সদস্য সৌরভ জায়গীরদার, জেলা ছাত্রলীগ নেতা শেখ আরশাদ সাকিব, সঞ্জয়, আশিক আহমদ, দীপরাজ দাস, আতিকুল আলম, হাফিজুর রহমান, পাবেল, নয়ন, জিবান, ফরহাদ, তাহসান হাবীব লিটু, দাইয়ান, সুমন, অপু, মিজান প্রমূখ।