জাপা নেতা আতিকুর রহমান আতিকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:মঙ্গলবার, ১৬ ফেব্রু ২০২১ ০৭:০২

জাপা নেতা আতিকুর রহমান আতিকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সুরমাভিউ:-  দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বিশিষ্ট রাজনীতিবিদ, জাতীয়পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিক।

১৩ই ফেব্রুয়ারি শনিবার দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এসময় ১২০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

শীতবস্ত্র বিতরণে মোশাহিদ আলী মশু মিয়া এর সভাপতিত্বে ও কাউছার আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয়পার্টির আহব্বায়ক ইশরাকুল হোসেন শামীম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য সচিব মুজিবুর রহমান মুজিব। বিশেষ অতিথি, সিলেট জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কুরআন হাদিসের উপর তাফসির মাহফিলে হামলা-মামলা বাধা, জাতীয় পার্টি সমর্থন করে না। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশে কম্বল বিতরন অব্যাহত থাকবে। বিত্তবান মানুষ শীতবস্ত্র ব্যবহার করে পরিত্রাণ পেলেও দরিদ্র লোকেরা শীতবস্ত্রের অভাবে সীমাহীন কষ্টে দিনাতিপাত করছে। তাই জাতি-ধর্ম-বর্ণ, দলমত-নির্বিশেষে সমাজের ধনাঢ্য ও বিত্তবান ব্যক্তিদের শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে অবশ্যই দাঁড়াতে হবে। এরই ধারাবাহিকতায় আমাদের নেতা আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন।

শীতবস্ত্র বিতরনকালে উপস্থিত ছিলেন, ১০ নং কামালবাজার ইউনিয়নের সম্ভাব্য চেয়াম্যান প্রার্থী এইচ এম মাসুক মিয়া, কামালবাজার ইউনিয়নের জাপা নেতা সাদেক আলী, জেদ্দা জাতীয় পার্টির সভাপতি মকবুল হোসেন, ফয়জুল ইসলাম, আলাউদ্দিন, ছয়ফুল, আব্দুর রউফ, কয়েছ আহমদ, ওস্তার আলী, মতিন, সুরুজ আলী, আব্দুল মালিক সহ জাপার নেতৃবৃন্দ ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের দীর্ঘয়ু কামনা করে ও মরহুম পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সমাপ্ত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ