জামেয়া নুরীরা ইসলামিয়া ভার্থখলা সিলেটের মজলিসে শুরা ও আসহাবে বদর পরিষদের বার্ষিক অধিবেশন সম্পন্ন

প্রকাশিত:সোমবার, ১৫ ফেব্রু ২০২১ ১০:০২

জামেয়া নুরীরা ইসলামিয়া ভার্থখলা সিলেটের মজলিসে শুরা ও আসহাবে বদর পরিষদের বার্ষিক অধিবেশন সম্পন্ন

সুরমাভিউ:-  জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা সিলেটের মজলিসে শুরা ও আসহাবে বদর পরিষদের বার্ষিক অধিবেশন গতকাল ১৪ ফেব্রুয়ারি রোববার রাত সাড়ে ৮টায় জামেয়ার হলরুমে আলহাজ্ব মজলু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

জামেয়ার প্রিন্সিপাল শায়খ হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জামেয়ার বার্ষিক রিপোর্ট পেশ পর্যালোচনা করে অনুমোদিত হয় এবং জামেয়া পরিচালনার জন্য ২ কোটি ৪৬ লক্ষ ৫১ হাজার টাকার আনুমানিক একটি বাজেট পেশ করা হয় এবং তা পর্যালোচনা করে অনুমোদন দেওয়া হয়।

আগামী ২০ ও ২১ ফেব্রুয়ারি ২০২১ অনুষ্ঠিতব্য জামেয়ার ২ দিন ব্যাপী বার্ষিক ইসলামী মহা সম্মেলন সফলের লক্ষ্যে বিস্তারিত পরিকল্পনা পেশ করা হয় এবং তা বাস্তবায়নের লক্ষ্যে বিস্তারিত কর্মসূচী গ্রহণ করা হয়।

অধিবেশনে উপস্থিত ছিলেন, আব্দুল কাহহার চৌধুরী, নজরুল হোসেন, আব্দুস সাত্তার, মইনুর রহমান, নজমুল ইসলাম খছরু, ইমরানুজ্জামান, আতিকুর রহমান, মাওলানা তাজুল ইসলাম হাসান, মাওলানা শিব্বির আহমদ, সাদিকুর রহমান, আব্দুল মালিক, মনির উদ্দিন, আব্দুল মতিন, জুবের হোসেন, মাওলানা বেলাল উদ্দিন চৌধুরী ওয়েছ, হাফিজ মাওলানা নুরুজ্জামান, সাজ্জাদুর রহমান, সিরাজুল ইসলাম, আব্দুল মুকিত, হুমায়ুন কবির, মনসুর আহমদ, শাহ নেওয়াজ খান, বাদশা মিয়া, ছোয়াব আলী, সৈয়দ মাহদী হাসান, ওয়াহিদ হোসেন চৌধুরী, এহছানুল হক তাহের, হানিফ হোসেন, দুলাল আহমদ, মুরাদ হোসেন চৌধুরী, মুহিবুর রহমান, জাবেদ আহমদ, সৈয়দ তাসলীম আহমদ, মকবুল হোসেন, হাজী আব্দুল আহাদ, মুজিবুর রহমান, জামিল আহমদ, মাওলানা নেহাল আহমদ, মাওলানা এমদাদুল হক নোমানী, মাওলানা আবুল কালাম আযাদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ