৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের ফুটসাল ২০২১ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত:রবিবার, ১৪ ফেব্রু ২০২১ ১০:০২

৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের ফুটসাল ২০২১ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সুরমাভিউ:- ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের উদ্যোগে আয়োজিত ফুটসাল ২০২১ এর পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর ফুটসাল এরিনায় এই অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি এ টি এম শোয়েব, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিশফাক আহমদ মিশু।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথিবৃন্দ এধরনের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান। তারা বলেন মহামারির কঠিন এই সময়ে এমন আয়োজন শারীরিক ও মানসিক সক্ষমতা বাড়াবে। অতিথিগণ ভবিষ্যতে এমন আয়োজন অব্যাহত রাখতে আয়োজকদের আহবান জানান এবং সবধরনের সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন।

আহবাবুল করিম একরাম ও কাওছার জামালের যৌথ পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন তানিম মাহমুদ, শাহাব উদ্দিন, জাফর চৌধুরী, রাসেল আহমদ, এজাজ হোসেন সাকি, কবির আহমদ, আহমদ নাজিম পান্না, ইশতিয়াক সাদাত, হামিদ হোসেন রিপন, দেলেয়ার হোসেন, ইমরুজ তারেক প্রমুখ। টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিলেন ডা. আরমান আহমদ শিপলু।

খেলায় ১৯৯৭ সালে মাধ্যমিক ও ১৯৯৯ সালে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের অনলাইন ভিত্তিক গ্রুপ ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের উদ্যোগে সিলেট বিভাগের বিভিন্ন জেলার ১৬টি টীম নিয়ে টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে ডক্টরস্ চ্যাপ্টার চ্যাম্পিয়ন ও মৌলভীবাজার ৭ স্টার রানার্সআপ হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ