মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত:রবিবার, ১৪ ফেব্রু ২০২১ ১০:০২

মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজারঃ- সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে মৌলভীবাজার জেলা বিএনপি।
(১৪ ফেব্রুয়ারী) রবিবার দুপুর ১২ ঘটিকার সময় সমশেরনগর রোড থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের এম সাইফুর রহমান রোডসহ শহরে প্রদক্ষিণ করে কুসুমবাগ  কারীবাজার রেস্টুরেন্টের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ূন,  জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, সাধারণ সম্পাদক এম.এ মুহিত, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি স্বাগত কিশোর দাশ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক জিএমএ মুক্তাদীর রাজু, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা বিএনপি, জেলা যুবদল, জেলা স্বেচ্ছাসেবকদল, জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।
বক্তব্যে এম নাসের রহমান বলেন, মুক্তিযুদ্ধে জিয়ার অবদান কেউ অস্বীকার করবে সেকথা ভাবতেও পারি না। তিনি বলেন, এতে মুক্তিযুদ্ধের প্রতি কলঙ্ক লেপন করা হয়েছে।
এ সিদ্ধান্ত স্বাধীনতার বিপক্ষে, মুক্তিযুদ্ধের বিরুদ্ধে এবং পুরোপুরিভাবে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে। এ সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। জিয়াউর রহমানের খেতাব বাতিল মুক্তিযুদ্ধকে অস্বীকার করার শামিল। এখন থেকে আমরা বীরশ্রেষ্ঠ উপাধি দেবো। তিনি বলেন, স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানের দিকে হাত বাড়ালে ফলাফল হবে ভয়াবহ।

এ সংক্রান্ত আরও সংবাদ