প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ফেঞ্চুগঞ্জে হোসাফ গ্রুপের পক্ষ থেকে ২০টি ঘর হস্তান্তর করলেন মাহমুদ উস-সামাদ চৌধুরী এম.পি

প্রকাশিত:রবিবার, ১৪ ফেব্রু ২০২১ ০৭:০২

প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ফেঞ্চুগঞ্জে হোসাফ গ্রুপের পক্ষ থেকে ২০টি ঘর হস্তান্তর করলেন মাহমুদ উস-সামাদ চৌধুরী এম.পি

সুরমাভিউ:-  সিলেট-৩ আসনের এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চিন্তা চেতনার ফসল হিসাবে জনগণ উপকৃত হচ্ছেন। পৃথিবীর কোন দেশে গৃহহীন লোকদের ঘর তৈরি করে দেওয়ার কোন নজির নেই। একমাত্র প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গৃহহীন মানুষের গৃহ নির্মাণ করে দিয়ে তাদেরকে পুনর্বাসন করছেন। ফেঞ্চুগঞ্জে হোসাফ গ্রুপ এর পক্ষ থেকে গৃহহীন লোকদের গৃহ নির্মাণ করে দেওয়া একটি প্রশংসনীয় উদ্যোগ।

আগামীতে কুশিয়ারা পাওয়ার প্লান্টের পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জ উপজেলায় ২০টি পরিবারকে ঘর প্রদান করা হবে, ঘরগুলোর নির্মাণ কাজ চলছে।

এম.পি মাহমুদ উস-সামাদ চৌধুরী গত ১৩ ফেব্রুয়ারী শনিবার মুজিব বর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ ফেঞ্চুগঞ্জে হোসাফ গ্রুপের পক্ষ থেকে গৃহহীন ২০টি পরিবারকে ঘর হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে হোসাফ গ্রুপের সিওও বিগ্রেডিয়ার জেনারেল (অবসর) মোঃ মহি উদ্দিন সিদ্দিকির সভাপতিত্বে ও মাহফুজুর রহমান জাহাঙ্গীরের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রাখী আহমেদ, ফেঞ্চুগঞ্জ থানার ওসি সাফায়েত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঘিলাছড়া ইউ/পি চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসবাহ আহমেদ চৌধুরী, ফয়জুল ইসলাম মানিক, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল আইয়াল কয়েস, আব্দুল হাই খসরু, উপজেলা প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, সহকারী প্রকৌশলী ওয়াজিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ কামরুজ্জামান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হাজী আবু মিয়া, আওয়ামীলীগ নেতা আব্দুল বারী সাইস্তা, জিলু মিয়া, বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গৃহহীন ২০টি পরিবারের কাছে ঘরের চাবি, লেপ, তুষক, হাড়ি-পাতিল ও শাড়ী-লুঙ্গি প্রদান করেন প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ