মনজলাল ছাহেব বাড়িতে বার্ষিক খানকা ও ঈসালে সাওয়াব মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন

প্রকাশিত:শনিবার, ১৩ ফেব্রু ২০২১ ০৯:০২

মনজলাল ছাহেব বাড়িতে বার্ষিক খানকা ও ঈসালে সাওয়াব মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন
সুরমাভিউ:- বার্ষিক খানকা ও ওলীয়ে কামিল শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) ও যুবদাতুল আরিফীন হযরত আল্লামা আব্দুল মুকিত মনজলালী (র.) ঈসালে সাওয়াব মাহফিল উপলক্ষ্যে আগামী কাল ১৪ ফেব্রুয়ারি রোজ (রবিবার) ঈসালে সাওয়াব মাহফিলের আয়োজন করা হচ্ছে। সকাল ১০ টা হতে পর দিন ফজর পর্যন্ত মাহফিল চলবে।
এ উপলক্ষ্যে মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে ইতিমধ্যে।অন্যান্য বছরের মতো বিশাল প্যান্ডেল ও সু-দৃশ্য মঞ্চ তৈরি হয়েছে মনজলাল সাহেব বাড়ি মাঠে। মাহফিলেরর পাশেই গাড়ী পার্কিং-এর জন্য মাঠ প্রস্তুত করা হয়েছে।
আগত মেহমানদের খাবারের জন্য প্রতিবারের মতো এবার ও করা হয়েছে বিশাল আয়োজন। সার্বিক শৃঙ্খলার জন্য প্রস্তুত হয়েছে স্বেচ্ছাসেবক।
আশা করা হচ্ছে প্রতি বছরে চেয়ে এবার মানুষ সমাগমন বেশি হবে কারণ প্রতি বছর মাহফিল ৩ দিন হত, কিন্তু বিশেষ কারণ বশত  মোবারক মাহফিল এবছর একদিন হবে। সকাল ১০টায় আল্লামা মনজলালী ছাহেব কিবলাহ (র.)-এর মাজার জিয়ারতের মাধ্যমে শুরু হবে দিনের কার্যক্রম। এরপর খতমে খাজেগান, মিলাদও দোয়ার মাধ্যমে শুরু হবে মূল অনুষ্ঠান।
এতে বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে খতমে কুরআন, খতমে বুখারী, খতমে দালাইলুল খাইরাত, খতমে খাজেগান, খতমে দুরূদে নারিয়া,মিলাদ মাহফিল, যিকর মাহফিল, বিষয়ভিত্তিক বয়ান ও স্মৃতিচারণমূলক আলোচনা। মাহফিলে সভাপতিত করবেন আল্লামা মনজলালী ছাহেব কিবলাহ (র.) এর সুযোগ্য উত্তরসূরী বড় ছাহেব জাদা হযরত মাওলানা জ,উ,ম আব্দুল মুনঈম মনজলালী। মাহফিলে যোগ দিবেন আল্লামা ফুলতলি ছাহেব কিবলাহ (র.) এর সুযোগ্য ছাহেব জাদা গণ।
এছাড়াও দেশ-বিদেশের প্রখ্যাত পীর-মাশায়িখ, আলিম-উলামা, ইসলামী চিন্তাবিদ ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ মাহফিলে উপস্থিত হবেন। মাহফিলকে সফল ও স্বার্থক করে তুলতে ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে সর্বস্তরের মুসলিম জনতার সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ