বিশ্বনাথে ছিনতাইয়ের ঘটনায় মামলা, উদ্ধার হয়নি টাকা-ফোনসেট

প্রকাশিত:শনিবার, ১৩ ফেব্রু ২০২১ ১০:০২

বিশ্বনাথে ছিনতাইয়ের ঘটনায় মামলা, উদ্ধার হয়নি টাকা-ফোনসেট

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর ৩ লাখ টাকা ও ৬টি ফোনসেট ছিনিয়ে নেয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে ছিনতাইর শিকার ব্যবসায়ী আরিফ আহমদ বাদী হয়ে দু’জনের নাম উল্লেখ করে এবং দু’জনকে অজ্ঞাত আসামী রেখে এ মামলা (নং ১২) দায়ের করেন। মামলার নামোল্লেখিত আসামীরা হলেন উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দ্বীপবন্ধ বিলপার গ্রামের মৃত মমশর আলীর ছেলে বারিক মিয়া ও গোবিন্দনগর বিলপার গ্রামের মৃত আবদুর রজাক গেদা মিয়ার ছেলে আবদুর রব।

এ দিকে, আলোচিত ওই ছিনতাইয়ের ঘটনায় এখনো ছিনিয়ে নেয়া নগদ ৩ লাখ টাকা ও ফোনসেট উদ্ধার করতে পারেনি পুলিশ। যদিও ঘটনার পরপরই ছিনতাইয়ে জড়িত সন্দেহে আবদুর রবকে আটক করা হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে নিজ বাড়ি থেকে ১৫/২০ গজ দুরে থাকতে ছিনতাইকারীদের কবলে পড়েন উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজারের আরিফ টেলিকমের সত্ত্বাধিকারী আরিফ আহমদ। ছিনতাইকারীরা তার গলায় ও পেটে ডেগার ঠেকিয়ে তার সাথে থাকা (ব্যাগের মধ্যে) নগদ ৩ লাখ টাকা ও ৬টি ফোনসেট ছিনিয়ে নিয়ে যায়।

মামলা দায়েরের তথ্য নিশ্চিত করেন তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় লাল দেব।

এ সংক্রান্ত আরও সংবাদ