ক্রিকেট খেলা বাংলাদেশকে বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে : ডা. আরমান আহমদ শিপলু

প্রকাশিত:শনিবার, ১৩ ফেব্রু ২০২১ ০৭:০২

ক্রিকেট খেলা বাংলাদেশকে বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে : ডা. আরমান আহমদ শিপলু

সুরমাভিউ:-  সিসিকের সাবেক মেয়র কামরানের ছেলে, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, ক্রিকেট খেলা বাংলাদেশকে বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। ক্রিকেট বিশ্বে বাংলাদেশ এখন জনপ্রিয় একটি দল। সরকারি পৃষ্ঠপোষকতার পাশাপাশি বেসরকারি ও ব্যক্তি উদ্যোগে দেশের আনাচে কানাচে এখন ক্রিকেট খেলার আয়োজন হয়। তিনি বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো কামরান চৌধুরী টুর্নামেন্টের পৃষ্ঠপোষক যুক্তরাষ্ট্র প্রবাসী জহির উদ্দিন সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান ও সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

শনিবার মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনয়নে জহির উদ্দিন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

রফিকুল ইসলাম পংকির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান ময়নুল হক, শাহাব উদ্দিন, কোয়াব সভাপতি যুবনেতা ছালেহ আহমদ জুয়েল, খায়রুল ইসলাম নুনু, ইকবাল হোসেন, বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় সহ সম্পাদক সাইফুর রহমান, ছাত্রনেতা তারেক আহমদ রাজু, মাহদী হাসান দেলোয়ার, এহসানুল হক এহসান।

অনুষ্ঠান পরিচালনা করেন তোফায়েল আহমদ স্বপন। উদ্বোধনী অনুষ্ঠানের শেষ পর্যায়ে অতিথিবৃন্দ উভয় দলের খেলেয়াড়দের সাথে পরিচিত হোন এবং খেলোয়াড়সুলভ মনোভাব নিয়ে আকর্ষনীয় খেলা উপহার দেয়ার আহবান জানান। বিজ্ঞপ্তি