মানব কল্যাণ ফাউন্ডেশন সিলেট মহানগরের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:শুক্রবার, ১২ ফেব্রু ২০২১ ০৬:০২

মানব কল্যাণ ফাউন্ডেশন সিলেট মহানগরের শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ জাতীয় মানব কল্যাণ ফাউন্ডেশন সিলেট মহানগরের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় নগরীর মদিনা মার্কেট এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খাঁন মুক্তি বলেন, শীতে অসহায় মানুষ অনেক কষ্টে জীবন-যাপন করে থাকেন। আমাদের সকলের উচিত প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে সামর্থন অনুযায়ী অসহায়দের সাহায্যে এগিয়ে আসা। অনেক সংগঠন সমাজের অসহায় মানুষের সাহায্যে সর্বদা কাজ করে যাচ্ছে। এর মধ্যে অন্যতম হলো মানব কল্যাণ ফাউন্ডেশন সিলেট মহানগর শাখা। তারা সমাজের উন্নয়নমূলক কাজ সহ দরিদ্রদের সহযোগিতা করে যাচ্ছেন। আমি সংগঠন ও সংগঠনের সকল সদস্যের সুস্থ্যতা ও সফলতা কামনা করছি।

রুহুল আমিনের সভাপতিত্বে ও নজির হোসেন লাহিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মিঠু দাস জয়, সাংবাদিক শেখ আব্দুল মজিদ, মদিনা মার্কেটের ব্যাবসায়ী শিহাবুল হক, উক্ত সংগঠনের সাবেক সভাপতি শাহ আলী হাসান রাজ, ব্যবসায়ী খালিক, ব্যবসায়ী মোমিনুল হক, মহানগর যুবলীগ নেতা এমদাদ ইমু, রেজাউল করিম হাসান, নাজমুল হোসেন,আবির হাসান রানা, আকিল আহমেদ, সাদিকুর রহমান সোহাগ, বাপ্পি, সামসুর রহমান সমসু,এস এম সাইদুর রহমান, নাইম আহমদ, আব্দুল্লাহ চৌধুরী প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ