মৌলভীবাজারে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

প্রকাশিত:বৃহস্পতিবার, ১১ ফেব্রু ২০২১ ১১:০২

মৌলভীবাজারে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫
মোঃ তাজুদুর রহমান:-  মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আওয়ামীলীগের দুপক্ষের অভ্যন্তরীণ দ্বন্দ্বে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০৩ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এ ঘটনায় ২ পুলিশ সদস্য ও উপজেলা যুবলীগ সভাপতি ময়নু খান সহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে রাজনগর উপজেলা পরিষদের সামনে এই ঘটনা ঘটে।
খবর পেয়ে রাজনগর থানা পুলিশের পাশাপাশি জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে রাজনগর উপজেলা পরিষদ এলাকায় অভ্যন্তরীণ দ্বন্দ্বকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান শাহাজান খান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিছবাহুদ্দৌজা ভেলাই অনুসারীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় উভয় পক্ষ পরস্পরের ওপর ইট-পাটকেল ছোঁড়ে এবং দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। পুলিশ বলছে এ সময় একটি পক্ষ দেশীয় পাইপগান ব্যবহার করে।
এবিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, দুই পক্ষের অভ্যন্তরীন দ্বন্দ্বে এই ঘটনাটি ঘটেছে। পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে। কয়েকজন আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ