হামলার প্রতিবাদে বঙ্গবীর রোড ব্যবসায়ী সমিতির মিছিল সমাবেশ

প্রকাশিত:বুধবার, ১০ ফেব্রু ২০২১ ০৮:০২

হামলার প্রতিবাদে বঙ্গবীর রোড ব্যবসায়ী সমিতির মিছিল সমাবেশ

সুরমাভিউ:-  সিলেট নগরীর দক্ষিণ সুরমার বঙ্গবীর রোড ব্যবসায়ী সমিতির সদস্য মনির হোসেনের দোকানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমিতির উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা গতকাল ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি নগরীর দক্ষিণ সুরমার মার্কাজ পয়েন্ট থেকে শুরু হয়ে রেলগেইট, বাবনা পয়েন্টে, বঙ্গবীর রোড, স্টেশন রোড প্রদক্ষিণ শেষে কাজিরবাজার ব্রিজের মুখে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

বঙ্গবীর রোড ব্যবসায়ী সমিতির সভাপতি মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহেল আলমের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা আজাদুর রহমান আজাদ, সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী চেরাগ, সহ সাধারণ সম্পাদক লোকমান আহমদ, আলী আহমদ, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক আলী হোসেন প্রমুখ। এছাড়াও প্রতিবাদ সভায় সমিতির সদস্য ছাড়াও সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ মিছিল-সমাবেশে অংশ গ্রহণ করেন।

প্রতিবাদ সভায় বক্তারা সমিতির সদস্য মনির হোসেনের দোকানে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারী সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। বক্তারা কঠোর হুশিয়ারী উচ্চারণ করে বলেন, অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করা না হলে ব্যবসায়ীরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবেন।

সভায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে ১০ ফেব্রুয়ারী বুধবার বেলা ১১টায় মার্কাজ পয়েন্টে বঙ্গবীর রোড ব্যবসায়ী সমিতির উদ্যোগে অবস্থান কর্মসূচির ঘোষণা দেয়া হয়। অবস্থান কর্মসূচি বাস্তবায়ন করতে সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দকে উপস্থিত থাকার আহবান জানান বক্তারা। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ