মাদক-জুয়া নিয়ন্ত্রণে সহযোগিতা চাইলেন পুলিশ কমিশনার নিশারুল আরিফ

প্রকাশিত:মঙ্গলবার, ০৯ ফেব্রু ২০২১ ০১:০২

মাদক-জুয়া নিয়ন্ত্রণে সহযোগিতা চাইলেন পুলিশ কমিশনার নিশারুল আরিফ

সিলেট অফিস।। সিলেট থেকে মাদক-জুয়া এবং অপরাধ পুরোপুরি নিয়ন্ত্রণে জনগণের সহযোগিতা চাইলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। স্থানীয় জনগণের প্রত্যক্ষ সহযোগীতা ছাড়া মাদক ও জুয়ার মত অপরাধ পুরোপুরি নিয়ন্ত্রণ করা সম্ভবপর নয় উল্লেখ করে তিনি এই বিষয়ে সকলের সহযোগীতা ও এগিয়ে আসার আহ্বান জানান।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টায় এয়ারপোর্ট থানার ফেব্রুয়ারি ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) শাহরিয়ার আল মামুন এর উপস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ (পিপিএম), এবং বিভিন্ন বিট এলাকার কমিউনিটি পুলিশিং সদস্যবৃন্দ, এয়ারপোর্ট থানা এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধিবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওপেন হাউজ ডে-তে স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের বক্তব্য উপস্থাপন করেন। অনেকে পুলিশের সাম্প্রতিক কর্মকান্ডের ভূয়সি প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা, দলগত মোটরসাইকেল মহড়া, কিশোর অপরাধ দমন, পুলিশি টহল বৃদ্ধি সম্পর্কে নানা পরামর্শও দেন।

এসময় বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্যের পাশাপাশি এসএমপি কমিশনার বলেন- আইন-শৃঙ্খলা পরিস্থিতি একসঙ্গে পুরোপুরি ভাল করা সম্ভব নয়। আইন-শৃঙ্খলা সম্পূর্ণরূপে ভালো করতে হলে আমাদের নিজেকেও বদলাতে হবে।

সবশেষে প্রতি মাসের ০৮ তারিখে এয়ারপোর্ট থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ