ছাতকে রাব্বী হত্যাকান্ডের আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রকাশিত:সোমবার, ০৮ ফেব্রু ২০২১ ০৮:০২

ছাতকে রাব্বী হত্যাকান্ডের আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন
ছাতক প্রতিনিধি:-  ছাতকে আলোচিত মেহেদী হাসান রাব্বী হত্যাকান্ডের আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচী পলন করা হয়েছে। রোববার দুপুরে এলাকাবাসীর ব্যানারে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহত রাব্বীর মা, মুক্তিযোদ্ধা সন্তান রুপিয়া বেগম। বক্তব্যে তিনি বলেন, তার সন্তানের খুনীরা কৌশলে জেল থেকে বের হয়ে মামলা তুলে নিতে তাকে বিভিন্ন ভাবে ভয়-ভীতি প্রদর্শনসহ চাপ সৃষ্টি করে যাচ্ছে। খুনীদের অব্যাহত হুমকীতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তার একমাত্র পুত্র মেহেদী হাসান রাব্বীকে হারিয়ে তিনি অসহায় জীবন-যাপন করছেন। সুষ্ট বিচারের মাধ্যমে তার পুত্রের হত্যাকারীদের ফাঁসির দাবী করছে তিনি।
মানববন্ধনে বীরমুক্তিযুদ্ধা শুকুর আলী, বীরমুক্তিযুদ্ধা আব্দুর রউফ, স্থানীয় আয়মনা বেগম, মবশ্বির আলী, অব্দুর রহিম, অজুফা বেগম, গিয়াস মিয়া, জুলেখা বেগম, মফিজ আলী, জমির আলী, ফারুক মিয়া, সারেদ আহমদ, রাসেল আহমদ, সাইফুর রহমান সুন্দর, সাহেব আলী, সৌরভ মিয়া, নিরব আহমদ, আমির উদ্দিন, আব্দুল খালেক, আকিবুর হোসেন, সাইফুর রহমান, সফি আলম, আকল মিয়া, সোনা মিয়া, মিলাদ আহমদ, জামাল মিয়া, কামাল হোসেন, মাছুম আহমদ, মুনছুর আলী, আলেক মিয়া, পাবেল আহমদ, রাহেনা বেগম, ফাতেমা বেগম, কুলসুমা বেগমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ২০১৯ সালের ২৩ জুলাই ছুরিকাঘাতে হত্যা করা হয় মেহেদী হাসান রাব্বীকে। এ ঘটনায় নিহতের মা রুপিয়া বেগম বাদী হয়ে ছাতক থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ