সুনামগঞ্জে প্রথম ভ্যাকসিন নিলেন মানিক এমপি

প্রকাশিত:রবিবার, ০৭ ফেব্রু ২০২১ ১২:০২

সুনামগঞ্জে প্রথম ভ্যাকসিন নিলেন মানিক এমপি

সুনামগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন নিয়েছেন স্বাস্থ্য মন্ত্রাণালয় সম্পকিত স্থায়ী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক। রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে জেলার প্রথম ব্যক্তি হিসেবে করোনা ভ্যাকসিন নেন। সাংসদ মানিক সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ সভাপতিও। ওইদিন সুনামগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে করোনা ভ্যাকসিনের প্রয়োগের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জের প্রথম করোনা ভ্যাকসিন নিয়েছেন সাংসদ মুহিবুর রহমান মানিক। উনাকে ভ্যাকসিন দেয়ার মাধ্যমেই সুনামগঞ্জের ভ্যাকসিন দেয়ার কার্যক্রম শুরু হয়। পরে সম্মুখসারির যোদ্ধাদের ভ্যাকসিন দেয়া হবে।

তিনি আরও বলেন, মানুষ ভ্যাকসিন দেয়ার জন্য আগ্রহ দেখিয়েছেন। তাদের পর্যায়ক্রমে এসএমএম দিয়ে ভ্যাকসিন নেয়ার জন্য বলা হবে। সাংসদ মুহিবুর রহমান মানিক বলেন, করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়ে অনেকের মধ্যে ভীতি কাজ করে। সাধারণ মানুষের মধ্যে যাতে ভীতি কাজ না করে সেজন্য আমিই জেলার মধ্যে প্রথম ভ্যাকসিন নিলাম।এজন্য আমি খুব খুশি। সবার প্রতি আমার আহবান সুস্থ্য থাকতে করোনার ভ্যাকসিন নেন, এতে ভয়ের কিছু নেই।