বাবাহারা ছেলের চিকিৎসার জন্য সাহায্য চেয়ে এক মায়ের মানবিক আবেদন

প্রকাশিত:রবিবার, ০৭ ফেব্রু ২০২১ ১০:০২

বাবাহারা ছেলের চিকিৎসার জন্য সাহায্য চেয়ে এক মায়ের মানবিক আবেদন

সুনামগঞ্জ প্রতিনিধি:-  সুনামগঞ্জে ছেলের চিকিৎসার জন্য সাহায্য চেয়ে মানবিক আবেদন জানান এক হতভাগ্য মা। তিনি বলেন রাহুলের জন্মের সময় তার এই দুটি পায়ে ক্লাব ফুট নামে এক ব্যাধি তৈরি হয়। রাহুল ছোট থাকতেই  তার বাবা মারা যান। সুনামগঞ্জ সরকারি কলেজ রোডের পাশে একজন আইনজীবীর পরিত্যক্ত জায়গায় এক চালা খুপরি ঘর বানিয়ে থাকেন রাহুল ও তার মা।

এক ছেলে আর এক মেয়ে রেখে কয়েক বছর আগে মারা যান তার বাবা। মেয়ে কে বিয়ে দিয়ে রাহুল কে নিয়ে সেলাই মেশিন চালিয়ে কোন রকম সংসার চালান তিনি। বাবা হারা এই সন্তানের কত স্বপ্ন সে স্কুলে পড়বে। কিন্ত সমস্যা বাঁধে তার দুটি পায়ে জন্মের সময় তার দুটি পায়েই ক্লাবফুট হয়ে সে হাটতে পারে না।

এখন বয়স তার ৬ বছর ডাক্তার বলেছেন সঠিক চিকিৎসা পেলে রাহুল আবার হাটতে পারবে খেলতে পারবে রাহুল, কিন্তু যে সংসারে নুন আনতে পানতা পুরায় দারিদ্রতার কষাঘাতে জর্জরিত এক হতভাগ্য মা তাই  চিকিৎসা খরচ মেটাতে পারছেন না শুক্লারানী রায়। ফুটফুটে এই সন্তানের মুখের দিকে চেয়ে অঝোরে কাঁদছেন তার মা।

তাই সরকার এবং সমাজের বিত্তবানদের প্রতি তিনি সবিনয়ে অনুরোধ জানান বাবা হারা রাহুলের মুখের দিকে চেয়ে তার চিকিৎসার খরচ যোগাতে সাধ্যমত সকলে সাহায্যের হাত বাড়িয়ে দিতে।

এ সংক্রান্ত আরও সংবাদ