ছাত্রছাত্রীদের উন্নত জীবন গঠনে এটা অনন্য ভূমিকা রাখতে পারে : মোঃ খুরশেদ আলম

প্রকাশিত:রবিবার, ০৭ ফেব্রু ২০২১ ০৭:০২

ছাত্রছাত্রীদের উন্নত জীবন গঠনে এটা অনন্য ভূমিকা রাখতে পারে : মোঃ খুরশেদ আলম

সুরমাভিউ:-  বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোঃ খুরশীদ আলম বলেছেন মেধা বৃত্তি একজন ছাত্রছাত্রীদের উন্নত জীবন গঠনে অনন্য ভূমিকা পালন করতে পারে। সমবায় সমিতির মুনাফা অর্জনের পাশাপাশি সদস্যদের সন্তান সন্ততিদের শিক্ষার পিছনে বিরাট অংকের সহায়তাকে মাইলফলক হিসেবে উল্লেখ করে এটা কৃতি শিক্ষার্থীদের পড়াশোনায় মনযোগী হতে উৎসাহিত হবে।

৭ ফেব্রুয়ারি ২০২১ রবিবার বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ও ঋণদান সমিতি, ঢাকার উদ্যোগে ও সিলেট সাব কমিটির সহায়তায় আলাউদ্দিন ছাত্রবৃত্তি বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী পরিচালক মোঃ খুরশীদ আলম একথা বলেন।

বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ও ঋণদান সমিতি, ঢাকার সিলেট সাব কমিটির সভাপতি মোঃ আশরাফ হোসেন এর সভাপতিত্বে এবং সমিতির ডাইরেক্টর আজহারুল ইসলাম ও যুগ্ম পরিচালক মোহাম্মদ আলী আকতার এর পরিচালনায় প্রশিক্ষণ হলে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহাব্যবস্থাপক মোঃ আবুল কালাম ও মোঃ সিরাজুল ইসলাম।

মঞ্চে উপস্থিত ছিলেন ঢাকা কোঅপারেটিভ এর সম্পাদক ও বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মোঃ রজব আলী, সিনিয়র ভাইস চেয়ারম্যান ও অফিসার্স কাউন্সিলের সম্পাদক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপমহাব্যবস্থাপক মোঃ হারুনুর রশীদ, মোঃ আব্দুল হাছিব, খালেদ আহমদ, মকবুল হোসেন, নৃত্য রঞ্জন দত্ত পুরকায়স্থ, মোস্তফা আজাদ কামাল, মোঃ ফয়েজ আহম্মেদ, এটিএম আব্দুল্লাহ, মোঃ আতিকুর রহমান, মোঃ তহিদুল ইসলাম, সফিকুল ইসলাম, সঞ্জিবন মজুমদার, জাবেদ আহমদ, যুগ্মপরিচালক মোঃ মোক্তার হোসেন, মোঃ আব্দুল মতিন মোল্ল্যা, আসাদুজ্জামান খান তানিন, আমানুল হক ভূঞা, উপপরিচালক রিয়াজুল ইসলাম, উপব্যবস্থাপক(ক্যাশ) আব্দুল্লাহ হিল বাকী, অফিসার্স কাউন্সিল,সিলেট এর সভাপতি মোঃ সফিকুল ইসলাম, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম। বৃত্তিপ্রাপ্তদের মধ্যে অনুভুতি প্রকাশ করে বক্তব্য রাখেন অভিভাবক ফেরদৌসী বেগম ও ছাত্রী শাকেরা মাহজাবিন সাবিহা।

বক্তারা কোঅপারেটিভ নেতৃবৃন্দ সিলেট এসে অনুষ্ঠানের মাধ্যমে বৃত্তি প্রদান করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের নিকট মেডেল, সার্টিফিকেট ও প্রাইজবন্ড তুলে দেন প্রধান নির্বাহী পরিচালক মোঃ খুরশীদ আলম।

এ সংক্রান্ত আরও সংবাদ