উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সুনাম বয়ে আনতে হবে : নাদেল

প্রকাশিত:রবিবার, ০৭ ফেব্রু ২০২১ ০৮:০২

উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সুনাম বয়ে আনতে হবে : নাদেল

সুরমাভিউ:-  বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, ছাত্রলীগ নেতা সৈয়দ তাফরিদ চৌধুরী মাহির ও মিয়াদ হাসান দীর্ঘদিন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত। তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে আওয়ামীলীগের সহযোগী সংগঠনের সাথে জড়িত থেকে রাজপথের আন্দোলন সংগ্রামে নিজেদের নিয়োজিত রেখেছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগের কর্মী হিসেবে কাজ করেছেন। তারা আজ যুক্তরাজ্যে যাচ্ছে যার মাধ্যমে আমরা তাদের হারাতে বসেছি ভেবে খারাপ লাগছে কিন্তু যখন ভাবি তারা উচ্চতর ডিগ্রি নিতে যাচ্ছে তখন অনেক ভালো লাগে। আমি তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। আশা করি তারা দেশের ভাবমূর্তি রক্ষা ও আওয়ামীলীগের পতাকা সম্মুন্নত রেখে কাজ করে যাবেন।

তিনি শনিবার (৬ ফেব্রুয়ারি) সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে সিলেট মহানগর ছাত্রলীগের দুই মেধাবী ছাত্রনেতা সৈয়দ তাফরিদ চৌধুরী মাহির ও মিয়াদ হাসান এর উচ্চ শিক্ষার্থে যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাছিত রুম্মানের সভাপতিত্বে ও মহানগর  ছাত্রলীগ নেতা কিশোর জাহান সৌরভের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সাইফুর রহমান খোকন, মহানগর আওয়ামী লীগের সদস্য জুমাদিন আহমদ, রাহাত তরফদার, মোশারফ হোসেন জাকির, ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক কয়েছ আহমদ, যুবলীগ নেতা জিয়াউল হক জিয়া, ফয়েজ পলাশ, এহিয়া আহমদ সুমন, ছয়েফ উদ্দিন আহমদ সাবের, এমদাদুল হক জাহেদ, ফুজায়েল আহমদ জনি, সাফায়েত খান, সৌরভ দেব পিনাক, সুয়েব আহমদ শানু, সায়মন ইসলাম, ওয়াকিল কোরেশি প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ