দিরাই জগদলে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:শুক্রবার, ০৫ ফেব্রু ২০২১ ০৭:০২

দিরাই জগদলে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

দিরাই প্রতিনিধি।। সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় বাজারে শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলার পিপি এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, প্রবাসীরা এদেশের যেকোন দুর্যোগে সবার আগে অসহায়দের সাহায্যে এগিয়ে এসেছেন এরই ধারাবাহিকতায় এই করোনা ক্রান্তিকালেও শীতার্ত মানুষের মুখে হাসি ফোটাতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। হাড় কাঁপানো শীতের মুহুর্তে সমাজের অসহায় মানুষদের শীতবস্ত্র প্রদান করা একটি মহতি উদ্যোগ। বর্তমান সরকারও শহর এবং গ্রাম অঞ্চলের অসহায় ও ছিন্নমুল মানুষের পাশে দাঁড়াচ্ছে।তিনি আমেরিকা প্রবাসী সাব্বির কে ধন্যবাদ জানিয়ে বলেন সে বিগত দিনেও এই অসহায় মানুষের পাশে ধারিয়েছে।

তিনি শুক্রবার দিরাই উপজেলার জগদল বাজারে ইইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

জগদল বাজার কমিটির সভাপতি ডাঃ বজলুননূর এর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা আহমেদুল হক সুবাসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন-শিমিলবাক ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু,বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মাস্টার আব্দুস সুবহান,আব্দুল হাই,দিরাই প্রেসক্লাবের সভাপতি শামসুল ইসলাম খেজুর,খালেদ মিয়া,জগদল ইউপি যুবলীগের সভাপতি সালাহ উদ্দিন সেলিম,সাংবাদিক এমদাদুল হক সোহাগ, জামাল আহমেদ, রিগান আহমেদ, শহিদুর রহমান শিপা,শাহেদ আহমেদ, আবু হেনা,রাজিব আহমেদ, প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ