কুলাউড়ায় ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরন

প্রকাশিত:শুক্রবার, ০৫ ফেব্রু ২০২১ ০৯:০২

কুলাউড়ায় ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরন

সেলিম আহমেদ:-  মৌলভীবাজারের কুলাউড়ায় ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন (ইপিবিএ) কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৫ ফেব্র“য়ারি) বিকেলে কুলাউড়ার কাদিপুর ইউনিয়নের চাতলগাঁও এলাকায় আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক মোঃ ইসহাক আলীর সভাপতিত্বে ও সাংবাদিক মাহফুজ শাকিলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য দেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জাসদ নেতা মঈনুল ইসলাম শামীম, মৌলভীবাজার জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী জাফর আহমদ গিলমান, জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও নিউনেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক সাইদুল হাসান শিপন, সাংগঠনিক সম্পাদক শাকির আহমদ, সমাজসেবক রকিবুর রহমান, আতিকুর রহমান খান শামীম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহ আলম শামীম, সমাজকর্মী তাহমিদ খান শাওন, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান সুজন, সাপ্তাহিক আমার কুলাউড়ার স্টাফ রিপোর্টার ইমতিয়াজ আহমেদ মিফতা, ফারহানা আহমেদ রিমিসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে যুক্তরাজ্য থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি শাহানুর খান ও যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম খান।

তারা আগামীতেও আর্ত মানবতার সেবায় কাজ করার আশাবাদ ব্যক্ত করেন এবং অনুষ্টানে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন

এ সংক্রান্ত আরও সংবাদ