মৌলভীবাজারে দোয়া মাহফিলে মুফতি গিয়াস উদ্দিন আত্ব তাহেরী

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৪ ফেব্রু ২০২১ ০৬:০২

মৌলভীবাজারে দোয়া মাহফিলে মুফতি গিয়াস উদ্দিন আত্ব তাহেরী
মোঃ তাজুদুর রহমান:-  শেখ বোরহান উদ্দিন(রঃ)ইসলামী সোসাইটি’ মৌলভীবাজার এর উদ্যোগে প্রবাসী ও দেশবাসীর জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
০৪ফেব্রুয়ারী  বৃহস্পতিবার শ্রীমঙ্গল রোডস্থ স্টাডি সলিউশনে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম.মুহিবুর রহমান মুহিব এর সভাপতিত্বে  আয়োজিত  মাহফিলে দোয়া পরিচালনা করেন দেশের জনপ্রিয় ইসলামিক চিন্তাবিদ মুফতি গিয়াস উদ্দিন আত্ব তাহেরী।
এ সময়  উপস্থিত ছিলেন, স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি সৈয়দ শাহেদ আলী, স্পন্দন মৌলভীবাজার এর সভাপতি ইহাম মুজাহিদ, সংগঠনের ভাইস চেয়ারম্যান জুবায়ের আলী আহমদ,অর্থ সচিব নাজমুল হোসাইন,দপ্তর সচিব সিরাজুল হাসান, যুগ্ম দপ্তর সচিব এস. এম বশির আহমদ, যুগ্ম সমাজকল্যাণ সচিব  ফয়েজ আহমদ, নির্বাহী পরিচালক আশরাফুল খান রুহেল, আব্দুল মুত্তাকিন শিবলু, ফয়জুর রহমান রাজু, মাহবুবুর রহমান খান অপু, নাঈম তালুকদার,আশরাফ  চৌধুরী সাব্বির, মুনাইদ আহমদ মুন্না, রনি আহমদ, রাফি খান, সাদমান খান রাহিম, শেখ মারুফ আহমদ, জামিল আহমদ, আতিক সুমন, মাহফুজ আহমদ, মামুন আহমদ শান্ত, সবুজ আহমদ প্রমূখ।
উল্লেখ্য, বোরহান উদ্দিন সোসাইটি দীর্ঘ ২ দশক থেকে সমাজের কল্যাণে বিভিন্ন সামাজিক ও ইসলামিক অনুষ্ঠান করে যাচ্ছে, বিভিন্ন অনুষ্ঠানে প্রবাসীরা আর্থিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন, কে এম.মুহিবুর রহমান মুহিব বলেন, বিশ্বব্যাপী এই মহামারীতে প্রতিদিন হাজার হাজার মানুষ যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে আক্রান্ত হচ্ছেন এবং মারা যাচ্ছেন। আমাদের দেশে মহান রাব্বুল আল আমিনের মেহেরবানীতে আমরা সুস্থ আছি, আমাদের প্রবাসীদের মহান রাব্বুল আল আমিন সুস্থ রাখেন ও দেশ বাসীকে আসমানী গজব থেকে মুক্তির জন্য এ দোয়ার মাহফিল।

এ সংক্রান্ত আরও সংবাদ