মাওলানা শায়েখ জামাল উদ্দিন ছাতকে আসছেন রোববার

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৪ ফেব্রু ২০২১ ১১:০২

মাওলানা শায়েখ জামাল উদ্দিন ছাতকে আসছেন রোববার

ছাতক প্রতিনিধি:-  ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড়স্থ সংগঠন আল-ইখওয়ান সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে আয়োজিত ২য় বার্ষিক ওয়াজ মাহফিলে আগামী রোববার (৭ ফেব্রুয়ারি) আসছেন বর্তমান সময়ের বহুল জনপ্রিয় ইসলামি চিন্তাবিদ ও গবেষক, ঢাকার রুপায়ন টাউন কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মাওলানা শায়েখ মুহাম্মদ জামাল উদ্দিন। গ্রামের সিংচাপইড় আলিম মাদ্রাসা সংলগ্ন দক্ষিণের মাঠে দুপুর ২টা থেকে শুরু হওয়া এ মাহফিলে রাত ৯টায় প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করবেন তিনি।

এছাড়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বিশিষ্ট আলেমেদ্বীন, ঢাকার মহাখালী হোসাইনিয়া কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস পীরজাদা মাওলানা মাহবুবুর রহমান, সিলেটের শাবিপ্রবি কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মতিউর রহমান, সিংচাপইড় কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আহমদ হোসাইনসহ প্রমূখ বয়ান পেশ করবেন।

পরিষদের সভাপতি মুহাম্মদ আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক ছামির আহমদ জানান, পরিষদের ২য় বার্ষিক ওয়াজ মাহফিল সফলের লক্ষ্যে ব্যাপক লোক সমাগমের জন্য উপজেলার বিভিন্ন এলাকায় পোস্টার সাটানো, লিফলেট বিতরণ ও প্রচার মাইকিং করানো হচ্ছে। কয়েক সহ¯্রাধিক মানুষ ধারণের লক্ষ্যে বর্নাঢ্য সাজে প্রস্তুত করা হচ্ছে মাহফিলস্থল। বার্ষিক ওয়াজ মাহফিল সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে পরিষদের পক্ষথেকে স্থানীয় প্রশাসনসহ সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিদের উপস্থিতি ও সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ