ফুল মিয়া হত্যাকারীদের শাস্তির দাবীতে উপশহরে মানববন্ধন

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৪ ফেব্রু ২০২১ ০৬:০২

ফুল মিয়া হত্যাকারীদের শাস্তির দাবীতে উপশহরে মানববন্ধন

সুরমাভিউ:-  সিলেট নগরীর ২৩নং ওয়ার্ডের মেন্দিবাগ সাদিপুর এলাকার বাসিন্দা ফুল মিয়া হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ২টায় নগরীর উপশহর পয়েন্টে নয়াগাও সাদিপুর-২, বোরহান উদ্দিন রোডের এলাকাবাসী উদ্যোগে আসামী মুছা মিয়া, ফারুক মিয়া, শাহানা বেগম সহ চিহ্নিত আসামীদের শাস্তির দাবীতে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মেন্দিবাগ সাদিপুর এলাকার বাসিন্দা ফুল মিয়াকে পূর্ব বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। আমরা এর বিচার চাই। দীর্ঘ প্রায় ১ বছর অতিবাহিত হলেও এখন পর্যন্ত আসামীদের গ্রেফতার করা হয়নি। বক্তারা প্রশাসনের উর্ধ্বতন মহলের কাছে সুবিচারের জন্য আসামীদের দ্রুত গ্রেফতার ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এহিয়া আহমদ, তাজু মিয়া, হোসেন মিয়া, ফখর মিয়া, মুহিব মিয়া, জুয়েল মিয়া, জামাল, সাদেক, রুহেল, দিলু, সওদাগর রুহেল, তোহেল, রিপন, আলমাছ, জামিল, শাহিন, জাবেদ, করিম, আনোয়ার, সাচ্চু, নুর, জাহাঙ্গীর, লাবু, শাহাজান, জিলু, দৌলত, ইমন, হোসেন মিয়া, হাবি মিয়া, টিপু, রহম আলী, কমল, রমিজ, রিপন, মোবারক, আবুল, নাজমুল, আতিক, মনোয়ার, মাছুম, নিহত ফুল মিয়ার ছেলে সাহেদ মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি