প্রবাসীরা নীরবে নিভৃতে শীতার্ত মানুষের পাশে দাড়াচ্ছে – এসএমপি কমিশনার

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৪ ফেব্রু ২০২১ ০৬:০২

প্রবাসীরা নীরবে নিভৃতে শীতার্ত মানুষের পাশে দাড়াচ্ছে – এসএমপি কমিশনার

সুরমাভিউ:-  এসএমপি কমিশনার নিশারুল আরিফ বলেছেন, প্রবাসীরা নীরবে নিভৃতে শীতার্ত মানুষের মুখে হাসি ফোটাতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। হাড় কাঁপানো শীতের মুহুর্তে সমাজের সুবিধাবঞ্চিত ছিন্নমূল অসহায় মানুষদের শীতবস্ত্র প্রদান করা একটি মহতি উদ্যোগ। বর্তমান সরকারও অসহায় ও ছিন্নমুল মানুষের পাশে দাড়াচ্ছে।

তিনি বলেন, ৩৬০ আউলিয়ার পূণ্যভূমি সিলেট অত্যান্ত সুন্দর এলাকা,সিলেটের মানুষ আতিথেয়তা প্রবণ ও দানশীল। শান্তির এই জনপদের মানুষ দলমত নির্বিশেষে পারস্পরিক সৌহার্দ্য ও সুসম্পর্ক বজায় রেখে মানবতার কল্যাণে নিজেদের নিয়োজিত রেখেছেন।

তিনি ৪ ফেব্রয়ারী বৃহস্পতিবার দক্ষিণ সুরমার কামাল বাজারে প্রবাসী পল্লী গ্রুপ এর উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

প্রবাসী পল্লী গ্রুপের চেয়ারম্যান মুহিদুর রহমানের সভাপতিত্বে ও জেলা তাতী লীগের সভাপতি আলমগীর হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ সমাজ কল্যান সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব,উপ পুলিশ কমিশনার( দক্ষিণ) সুহেল রেজা পিপিএম,এডিসি দক্ষিণ এহসানুল হক চৌধুরী পিপিএম,জেলা পরিশদের সদস্য ও জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি,জেলা পরিষদের সদস্য আমাতুজ জুহরা রৌশন জেবিন, এসি দক্ষিণ সুরমা মো.ইসমাইল পিপিএমবার দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মনিরুল ইসলাম,দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  সাইফুল আলম,সাধারণ সম্পাদক এডভোবেট শামীম আহমদ,মহানগর তাতীলীগের সভাপতি নোমান আহমদ, সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল, জেলা তাতীলীগের সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানিসহ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ