বন্ধুরা চলার পথের শক্তি ও অনুপ্রেরণা – ডা. আরমান আহমদ শিপলু

প্রকাশিত:বুধবার, ০৩ ফেব্রু ২০২১ ১০:০২

বন্ধুরা চলার পথের শক্তি ও অনুপ্রেরণা – ডা. আরমান আহমদ শিপলু

সুরমাভিউ:-  সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বন্ধুরা চলার পথের শক্তি ও অনুপ্রেরণা। তিনি বলেন, জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। কিছু মুহূর্ত আমাদের সামনে হাজির হয়ে যায়, যেখানে বন্ধুর গুরুত্ব অপরিসীম। আত্মার সঙ্গে আত্মার শক্তিশালী বন্ধন হলো বন্ধু। পারিপার্শ্বিক অবস্থা, সততা, সহমর্মিতা, সহযোগিতা, সমবেদনা, মনের অনুভূতি প্রকাশ, ভয়কে জয় করায় নির্ভরশীল সঙ্গী হলো বন্ধু। তিনি বলেন, আজকের বন্ধু মহলের উদ্যোগে এ ধরনের অনুষ্ঠানে আমাকে সংবর্ধিত করায় আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের এ বন্ধুত্ব আজীবন অটুট থাকুক এই কামনা করি।

তিনি বুধবার সন্ধ্যায় নগরীর উপশহরস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এসএসসি ১৯৯৭ ও এইচএসসি ১৯৯৯ ব্যাচের সিলেটের সকল বন্ধুমহলের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

ইশতিয়াক আহমদ চৌধুরী ও রুমেল এম এস পীরের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, তাজুল ইসলাম আজাদ, তানিম মাহমুদ, কবির আহমদ, কাওসার জামাল, কামরুজ্জামান জাফর, রাসেল আহমদ, মোজাম্মিল বখত, ডা. তাহমিনা জাহান, শামীমা নাসরিন, নার্গিস সুলতানা, আব্দুল হামিদ রিপন, তপন দত্ত, ফেরদৌস আহমদ, জাহিদ হাসান সোহেল, আজমান আহমদ, সাহাব উদ্দিন, মাহতাব রেজা, আহবাবুল করিম ইকরাম প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ