আইনজীবীগণ বিচার প্রার্থী মানুষের  কল্যাণে সব সময় অঙ্গীকারাবদ্ধ – পিপি এডভোকেট নিজাম উদ্দিন

প্রকাশিত:বুধবার, ০৩ ফেব্রু ২০২১ ০৮:০২

আইনজীবীগণ বিচার প্রার্থী মানুষের  কল্যাণে সব সময় অঙ্গীকারাবদ্ধ – পিপি এডভোকেট নিজাম উদ্দিন

সুরমাভিউ:-  সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মোহাম্মদ নিজাম উদ্দিন বলেছেন, আইন ও বিচার বিভাগের প্রতি মানুষের আস্থা অনেক বেড়েছে। সাধারণ বিচার প্রার্থী মানুষের ভরসাস্থল হচ্ছে বিচার বিভাগ। এখানে মানুষ ন্যায় বিচার পায়। আর এই ন্যায় বিচার পেতে যাদের সবচেয়ে বেশি অবদান তারা হচ্ছেন আইনজীবী। আইনজীবীদের অক্লান্ত পরিশ্রমে সাধারণ মানুষের ন্যায় বিচার প্রতিষ্টা হয়। আইনজীবীগণ বিচার প্রার্থী মানুষের কল্যাণে সব সময় অঙ্গীকারাবদ্ধ। তিনি গত ২রা ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলে সিলেট জেলা আইনজীবীর সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিজয়ী এডভোকেট মাহফুজুর রহমানের সম্মানে কোম্পানীগঞ্জ আইনজীবী পরিবার আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আইনজীবী সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানের দায়িত্ব পালনকারী সময়ে আইনজীবীদের কল্যাণে অবদান রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট মো. কামাল হোসেইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির পূননির্বাচিত সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ উদ্দিন।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক মো. রফিকুল হক।

সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের সঞ্চালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সিনিয়র আইনজীবী এডভোকেট জালাল উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন এডভোকেট বুরহান উদ্দিন খন্দকার ফরহাদ।

অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী এডভোকেট বদরুল আলম, এডভোকেট মখদ্দছ আলী, এডভোকেট শাহজাহান চৌধুরী, সমিতির সহ-সম্পাদক এডভোকেট কবির আহমদ, এডভোকেট কাওছার আহমদ, এডভোকেট মোবারক হোসেন, এডভোকেট হাবিবুর রহমান ভুট্টু, এডভোকেট জিয়াউর রহমান, এডভোকেট দিলোয়ার হোসেন, এডভোকেট আব্দুল্লাহ এমডি মহসিন, এডভোকেট পল্লবী দাস, এডভোকেট তানভীর তাহা, এডভোকেট সাইফুল আলম, এডভোকেট  ইয়ামিন চৌধুরী শুভ, এডভোকেট বিদ্যুৎ জ্যোতি পলাশ, এডভোকেট জাকির হোসেন সুমন, শিক্ষানবিশ আইনজীবী এডভোকেট মো. জুনেদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ