তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় বিশ্বনাথ প্রেসক্লাবের নিন্দা

প্রকাশিত:মঙ্গলবার, ০২ ফেব্রু ২০২১ ০৭:০২

তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় বিশ্বনাথ প্রেসক্লাবের নিন্দা

সুরমাভিউ:- সুনামগঞ্জের তাহিরপুরের যাদুকাটা নদীর তীর থেকে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি তুলতে যাওয়ায় তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক সংবাদ ও দৈনিক শুভ প্রতিদিন-এর উপজেলা প্রতিনিধি কামাল হোসেনকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের তীব্র নিন্দা এবং দায়ীদের দৃষ্টান্তমুলক শাস্তি ও ক্ষতিপুরণ প্রদানের দাবী জানিয়েছেন সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাব’র নেতৃবৃন্দ।

নিন্দা জ্ঞাপনকারীরা হলেন- প্রেসক্লাবের আহবায়ক আব্দুল আহাদ (সাপ্তাহিক ইউরো-বাংলা), যুগ্ন আহবায়ক এএইচএম ফিরোজ আলী (বিশ্বনাথের ডাক), মোসাদ্দিক হোসেন সাজুল (দ্যা ট্রাইব্যুনাল), সদস্য জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল), আশিক আলী (যুগান্তর), এমআর টুনু তালুকদার (আনন্দ টিভি), রুহেল উদ্দিন (কেটিভি),  কামাল মুন্না (যায়যায়দিন), নবীন সোহেল (শুভপ্রতিদিন), আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), শুকরান আহমদ রানা (সকালের সময়), মিছবাহ উদ্দিন (আমার সংবাদ), আব্দুস সালাম (ইনকিলাব), বদরুল ইসলাম মহসিন (জৈন্তাবার্তা), মশাহিদ আলী (সিলেট প্রতিদিন)।

সাংবাদিক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক বিজ্ঞপ্তিতে তারা বলেন, হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ইতিমধ্যে গ্রেপ্তারকৃতদের শাস্তির আওতায় আনা এবং হামলার নৈপথ্যে থাকা বালুমহাল সিন্ডিকেটদের সনাক্ত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান তারা। এছাড়া ভবিষ্যতে এভাবে যেন আর কোন সাংবাদিক আক্রান্ত হতে না হয় সেজন্য কঠোর কোন ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ