কোম্পানীগঞ্জে ট্রলির ধ্বাক্কায় এক কিশোরের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার, ০২ ফেব্রু ২০২১ ০৮:০২

কোম্পানীগঞ্জে ট্রলির ধ্বাক্কায় এক কিশোরের মৃত্যু

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:-  সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ট্রলির ধ্বাক্কা এক কিশোর নিহত হয়েছে। নিহত কিশোর উপজেলার ভোলাগঞ্জ আদর্শ গ্রামের মৃত শনছার উদ্দিনের ছেলে আহসান উদ্দিন (১৫)।

জানা যায়, সোমবার সন্ধ্যায় নোয়াগাঁও থেকে ৪০ ফুটের পাথর বহনকারী ইঞ্জিন চালিত একটি ট্রলি ভোলাগঞ্জ যাচ্ছিল। ভোলাগঞ্জ গ্রামের ফারুক মিয়ার বাড়ির সামনে (আমবাড়ি খাল) আসলে চলতি ট্রলিতে উঠতে চায় আহসান উদ্দিন।

এ সময় পা পিছলে ট্রলির বডির সাথে ধ্বাক্কা খেয়ে ছিটকে পড়ে মাথার পেছনের দিকে আঘাত লেগে নাক-মুখ দিয়ে রক্ত বের হয়ে অজ্ঞান হয়ে যায় সে। উপস্থিত জনতা তাকে তাৎক্ষণিক চিকিৎসার জন্য কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত আহসান উদ্দিনের মাথার পেছন দিকে আঘাত লাগায় তার মৃত্যু হয়। এ বিষয়ে ট্রলির মালিক নোয়াগাঁও গ্রামের ফয়াজ মিয়ার ছেলে হাফিজ মিয়াকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। কোম্পানীগঞ্জ থানা মামলা নং-০২(০২)২১।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ মুজিবুর রহমান জানান, আমরা খবর পেয়ে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছি। এ বিষয়ে থানায় একটি মামলায় দায়ের করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ