রোটারী ই ক্লাবে গভর্ণর ভিজিট রোটারীয়ান’রা সমাজের অন্যতম ডেভোলপার – ড. বেলাল উদ্দিন আহমদ

প্রকাশিত:সোমবার, ০১ ফেব্রু ২০২১ ০৭:০২

রোটারী ই ক্লাবে গভর্ণর ভিজিট রোটারীয়ান’রা সমাজের অন্যতম ডেভোলপার – ড. বেলাল উদ্দিন আহমদ

সুরমাভিউ:-  রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর গভর্ণর ড. বেলাল উদ্দিন আহমদ বলেছেন, রোটারীয়ান’রা সমাজের অন্যতম ডেভোলাপার। মানুষের সেবায় রোটারীয়ান’রা কৃপণতা করে না। প্যানডামিক সময়ে লকডাউনেও আমাদের মানবিক কার্যক্রম বন্ধ থাকেনি। এটা’ই প্রমাণ করে রোটারীয়ান’রা দেশ এবং মানুষের প্রতি কত’টা মমত্ববোধ লালন করেন। রোটারী ই ক্লাব বাংলাদেশের প্রথম ডিজিটাল ক্লাব। ক্লাব পরিচালনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন ও অনলাইন এবং অফলাইন দুই প্ল্যাটফর্মেই কাজ করে উদাহরণ সৃষ্টি করার জন্য প্রেসিডেন্ট এবং ক্লাবকে বিশেষ ধন্যবাদ জানান।

রোটারী ই ক্লাবে গভর্ণর ভিজিট উপলক্ষ্যে আয়োজিত ডিনার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। রবিবার (৩১ জানুয়ারি) রাতে নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

রোটারী ই ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান ফারেছ আহমেদ চৌধুরীর পিএইচএফ সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি রোটারিয়ান এনামুল হাসান খাঁনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিডিজি রোটারিয়ান শহীদ আহমদ চৌধুরী, ডিস্ট্রিক্ট সেক্রেটারি রোটারিয়ান আহমেদ রেজাউল করিম জুবায়ের, এসিস্ট্যান্ট গভর্ণর পিপি রোটারিয়ান মশিউর রহমান, জোন কো-অর্ডিনেটর পিপি রোটারিয়ান কফিল উদ্দিন বাবলু ও রোটারিয়ান একেএম আহাদুস সামাদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিপি রোটারিয়ান রাসেল মাহবুব পিএইচএফ, , আইপিপি রোটারিয়ান সৈয়দ বাহারুল ইসলাম রিপন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান এডভোকেট আজিম উদ্দিন, রোটারিয়ান ফয়সল রানা ভূঁইয়া, রোটারিয়ান পিপি কাজী হেলাল, রোটারিয়ান মো. আরিফ হোসেন রনি, রোটারিয়ান ইঞ্জিনিয়ার তোফায়েল আহমদ চৌধুরী, রোটারিয়ান মুহিবুর রহমান, রোটারিয়ান মো. আব্দুল্লাহ বিন জামান চৌধুরী, রোটারিয়ান মো. আজিজ আহমদ ইমরান ও রোটারিয়ান সুলেমান ভূঁইয়া।

এসময় গভর্ণর ও অতিথিবৃন্দ রোটারীর পিন পড়িয়ে ও ফুল দিয়ে চারজন নতুন সদস্যকে ই ক্লাবে অন্তর্ভূক্ত করেন। অনুষ্ঠানে ধন্যবাদ বক্তব্য জ্ঞাপন করেন ক্লাব ট্রেইনার পিপি মোশাররফ হোসেন জাহাঙ্গীর, কোরআন তেলাওয়াত করেন রোটারিয়ান মোশারফ হোসেন, রোটারী ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান সানজিদা সাদিয়া সামাদ এবং সমবেত কন্ঠে জাতীয় সংগীত গাওয়া হয়।

রোটারী ই ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান ফারেছ আহমেদ চৌধুরীর পিএইচএফ এর সমাপনী বক্তব্যে গভর্ণরসহ সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ