মুজিববর্ষ উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধা আবুল হোসেনের পরিবার কে স্মৃতিঘর উপহার প্রদান

প্রকাশিত:সোমবার, ০১ ফেব্রু ২০২১ ০৬:০২

মুজিববর্ষ উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধা আবুল হোসেনের পরিবার কে স্মৃতিঘর উপহার প্রদান

সুনামগঞ্জ প্রতিনিধি:-  মুজিববর্ষ উপলক্ষে আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর নিজস্ব অর্থায়নে সুনামগঞ্জে প্রথম শহীদ মুক্তিযোদ্ধা আনসার কমান্ডার সৈয়দ আবুল হোসেন স্মৃতিঘর শুভ উদ্ভোধনী অনুষ্টান অনুষ্টিত হয়।

সোমবার দুপুরে সুরমা ইউনিয়নের ইব্রাহিম পুর এলাকায় আনসার ও গ্রাম প্রতিক্ষাবাহিনীর  সুনামগঞ্জ জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁনের সভাপতিত্বে সহকারি জেলা কমান্ড্যান্ট সাজ্জাদ হোসেন সেলিমের সঞ্চালনায় স্মৃতিঘর শুভ উদ্ভোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে  উপস্তিত ছিলেন আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট রেঞ্জ পরিচালক মোঃরফিকুল ইসলাম।

প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধে শহীদ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিবারের সদস্যদের খোঁজখবর রাখেন  তার প্রতিফলনে আজকে সুনামগঞ্জ জেলার প্রথম শহীদমুক্তিযোদ্ধা সৈয়দ আবুল হোসেনের পরিবার কে একটি ঘর আনসার ও গ্রাম পতিরক্ষা বাহিনীর নিজস্ব অর্থায়নে স্মৃতিঘর উপহার হিসাবে দেওয়া হয়।

প্রধান অতিথি রফিকুল ইসলাম এসময় শহীদ মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল হোসেনের স্ত্রী ও সন্তানের জন্য উপহার হিসাবে স্মৃতিঘরের পাশাপশি নতুন শাড়ি জামাকাপর তাদের হাতে তুলেদেন।

এ সময় শহীদ মুক্তিযোদ্ধা সৈয়দ আবুলহোসেনের স্ত্রী  রহিমা বেগম প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে শহীদ পরিবারের পক্ষথেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশের আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর সকল স্তরের কর্মকর্তা ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন মৃত্যুর আগে একটি থাকারঘর পেয়ে আমি আজ অনেক আনন্দিত।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, অতিথি হিসাবে আরও উপস্তিত ছিলেন সুরমা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আব্দুছ ছাত্তার ডিলার, সুরমা ইউনিয়নের ইউপি সদস্যা স্বাধিনা বেগম ও ইব্রাহিম পুর এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।