সিলেট ট্যুরিস্ট ক্লাবের ২০২১-২৩ সালের কমিটি গঠন

প্রকাশিত:রবিবার, ৩১ জানু ২০২১ ০৬:০১

সিলেট ট্যুরিস্ট ক্লাবের ২০২১-২৩ সালের কমিটি গঠন

সুরমাভিউ:-  সিলেট ট্যুরিস্ট ক্লাবের ২০২১-২০২৩ সালের নবগঠিত কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট নগরীর একটি অভিজাত রেস্টেুরেন্টের কনফারেন্স হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গত ২৩ জানুয়ারি বার্ষিক সাধারণ সভায় বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

উক্ত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দগণের সর্বসম্মতিক্রমে মো. কামরুল ইসলামকে সভাপতি, শাহীন আহমদকে সাধারণ সম্পাদক ও মো. নুরুল ইসলাম রূপনকে সাংগঠনিক সম্পদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দগণ যথাক্রমে সিনিয়র সহ-সভাপতি মো. আল মামুন, সহ-সভাপতি মো. মকসুদুর রহমান চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাদী, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ্ মো. তাজুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. এনামুল কবির, দপ্তর সম্পাদক আহমদ জাকি, ট্যুর বিষয়ক সম্পাদক রুবাইয়াত মো: ফখরুল হাসান, প্রাচার ও প্রকাশনা সম্পাদক শেখ জাবেদ আহমদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. অলিউর রহমান মাছুম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মোমিন, আইন বিষয়ক সম্পাদক শাহ্ রুম্মানুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. মওদুদ আহমদ, সমাজ সেবা সম্পাদক মো. তৌফিকুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা বেগম হেনা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নুরুল মুত্তাকিন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম,  সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক রাহাত খাঁন, নির্বাহী সদস্য মো. আবু হানিফা, ক্বারী মওলানা হিফজুর রহমান, জালাল আহমদ, মো. শাহাব উদ্দিন শিহাব, আবুল ফজল। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ