সিইজি ইউকে ও বাংলাদেশ একক ক্যারেম প্রতিযোগিতার উদ্বোধন

প্রকাশিত:রবিবার, ৩১ জানু ২০২১ ০৬:০১

সিইজি ইউকে ও বাংলাদেশ একক ক্যারেম প্রতিযোগিতার উদ্বোধন

সুরমাভিউ:-  সিইজি বাংলাদেশ ক্যারেম এসোসিয়েশন ম্যানেজম্যান্ট কমিটির আয়োজনে সিইজি ইউকে ও বাংলাদেশ একক ক্যারেম প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে।

রোববার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুর বাজারস্থ সিএনজি স্ট্যান্ড মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

সিইজি বাংলাদেশ ক্যারেম এসোসিয়েশন ম্যানেজম্যান্ট কমিটির সভাপতি ও ৮নং তিলপাড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিইজি ইউকে ক্যারেম এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুর রহমান শামিম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির তিনি বক্তব্যে সিইজি ইউকে ক্যারেম এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুর রহমান শামিম বলেন, সিইজি ক্যারেম এসোসিয়েশনের উদ্যোগে প্রতি বছরই আমরা ক্যারেম প্রতিযোগিতা আয়োজন করে থাকি।

ক্যারেম খেলায় ভারত, শ্রীলংকা সহ বিভিন্ন দেশ থেকে ক্যারেম খেলোয়াড়রা ইংল্যান্ডে গিয়ে বিজয়ী হয়ে দেশের সুনাম বৃদ্ধি করছে। এজন্য আমরাও চাই বাংলাদেশের খেলোয়াড়রাও দেশের সুনামবৃদ্ধিতে ক্যারেম প্রতিযোগিতা অংশ নিতে। এ জন্য আমরা এ ধরনের আন্তর্জাতিক নিয়মে এই প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছি। এই খেলার মধ্য দিয়ে দেশ সেরা ৫জন খেলোয়াড়কে আন্তর্জাতিক অঙ্গনে পরিচিতি করা চাই এবং তাদেরকে আগামী বছর বৃটেনে নিয়ে খেলার সুযোগ করে দিবো।

সংগঠনের সাধারণ সম্পাদক সাবেক সেনা সদস্য নুনু মিয়ার পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মো. আজিম উদ্দিন, লাইব্রেরী সম্পাদক এডভোকেট আব্দুল মুকিত অপি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এলাকার বিশিষ্ট মুরব্বী মো. মনজ্জির আলী, মাহমুদুর রহমান মাহমুদ, এডভোকেট মো. শফিকুর রহমান, এডভোকেট এস. এ. আল মাহমুদ, সমাজসেবী মো. নাজিম উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিইজি বাংলাদেশ ক্যারেম এসোসিয়েশন ম্যানেজমেন্ট কমিটির সহ সভাপতি হেলাল উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মো. সাইফুল হক, মো. মাহমুদুর রহমান, অর্থ সম্পাদক মো. জুনেদ আহমদ, ক্রীড়া সম্পাদক মো. রুহুল আমিন, সহ ক্রীড়া সম্পাদক নজমুল হক সাজু, সদস্য মো. মস্তফা কামাল, মো. রুহুল আমিন, মো. রুবেল আহমদ, বদরুজ্জামান চাকলাদার, সুজন আহমদ, ফরহাদ, জুবেল, রুবেল, দিপু, রাসেল, সালেহ আহমদ, লেইছ, হানিফ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রুহুল আমিন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ