শহীদ জিল্লুল হক জিলু স্মৃতি পরিষদের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:রবিবার, ৩১ জানু ২০২১ ০৯:০১

শহীদ জিল্লুল হক জিলু স্মৃতি পরিষদের শীতবস্ত্র বিতরণ

সুরমাভিউ:-  সিলেট মহানগর ছাত্রদলের সাবেক ছাত্রনেতা, ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম আহ্বায়ক শহীদ জিল্লুল হক জিলু স্মৃতি পরিষদের উদ্যোগে রোববার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর বনকলাপাড়াস্থ এলাকায় অসহায়, শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় শহীদ জিল্লুল হক জিলু, সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা সজিব আহমদ ও লুৎফুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

শহীদ জিল্লুল হক জিলু স্মৃতি পরিষদের সভাপতি শহীদ জিল্লুল হক জিলুর বড় ভাই স্বেচ্ছাসেবক দল নেতা আহসান মাহবুবের সভাপতিত্বে ও শহীদ জিল্লুল হক জিলু স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সদরুল ইসলাম লোকমানের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম।

এ সময় তিনি বলেন, শহীদ জিল্লুল হক জিলু ছাত্রদলের একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন। রাজপথে সব সময় গণতান্ত্রিক ও মানুষের অধিকার নিয়ে আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করতেন। তার স্মৃতিকে অম্লান করে রাখতে স্মৃতি পরিষদ অসহায় মানুষের কল্যাণে যে কাজ করে যাচ্ছে তা প্রশংসার দাবি রাখে। বর্তমান গণতান্ত্রিক আন্দোলনকে ত্বরান্বিত করতে শহীদ জিল্লুল হক জিলুর মতো ছাত্রনেতাদের খুব প্রয়োজন। তিনি জিল্লুল হক জিলু, সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা সজিব আহমদ ও লুৎফুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আব্দুল আহাদ খান জামাল।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন, কৃষক দলের যুগ্ম আহ্বায়ক এসএম সুমন, সুমেল আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা শেখ  শাহনেওয়াজ মোহন, রিপন চৌধুরী, কামাল আহমদ, আজিজ খান সজিব, রাসেল আহমদ খান, সাজিদ নুর বাবু, শফিক আহমদ, সাদিক আহমদ, মুহিন আহমদ শিবলু, আকির হোসেন, বাইনুদ্দিন, ইরাক আহমদ, সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা লুৎফুরের পিতা মো. সাজিদ নুর, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম, উজ্জল আহমদ, ইমরান আহমদ, লায়েক আহমদ, পলিটেকনিক ইনস্টিটিউট ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক মুস্তাফিজুর রহমান, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব নাজমুল ইসলাম আখল, নজরুল ইসলাম, রাসেল আহমদ, রনি, মনির, জাবেদ, মিলাদ, সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা সজিব আহমদের ছোট ভাই রাজিব আহমদ, শরিফ, মামুন আহমদ, লামিম, স্বপন, পলাশ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ