বিশ্বনাথে ‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্ণামেন্ট’ এর উদ্বোধন

প্রকাশিত:রবিবার, ৩১ জানু ২০২১ ১০:০১

বিশ্বনাথে ‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্ণামেন্ট’ এর উদ্বোধন

বিশ্বনাথ প্রতিনিধি:-  স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিশ্বনাথে ‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী-২০২১ইং ফুটবল টুর্ণামেন্ট’ এর আয়োজন করেছে হীরামন সমাজ কল্যাণ স্পোর্টিং ক্লাব।

বিশ্বনাথ উপজেলার জানাইয়া গ্রামের ঐতিহ্যবাহী জানাইয়া খেলার মাঠে আগামী ১২ ফেব্রুয়ারি শুক্রবার এ টুর্নামেন্টের উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে সিলেটের ক্রীড়ামোদী ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

টুর্ণামেন্টের শুভেচ্ছা ফি নির্ধারণ করা হয়েছে ২৫’শ টাকা। বিশ্বনাথ রামপাশা রোড নতুন বাজারের শাহজালাল রহ. এন্টারপ্রাইজ ও শারমিন জুয়েলার্সে যোগাযোগ করে টিম নেওয়া যাবে। এছাড়াও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মো. মকদ্দছ আলী (০১৭১১৭০০৯৫৬) ও সাধারণ সম্পাদক মো. আব্দুল আজিজ সুমনের (০১৭১২৯৮১৯৩১) সাথে কথা বলেও টিম রাখা যাবে।

টুর্নামেন্টে ১ম পুরস্কার থাকবে একটি পালসার মোটরসাইকেল। যা প্রদান করবেন যুক্তরাজ্য প্রবাসী মো. সেবুল মিয়া ও জুবের আহমদ খান। ২য় পুরস্কার থাকবে একটি ৪০ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি স্যামসং, যা প্রদান করবেন সাবেক ফুটবলার আব্দুল আজিজ সুমন ও ফ্রান্স প্রবাসী মো. ছাইম উদ্দিন। প্রতি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ প্রাইজমানি প্রদান করবেন যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম শাহ।

উদ্বোধনী ম্যাচে একটি ২১ ইঞ্চি এলইডি টিভি প্রদান করবেন তৈয়বুল ইসলাম জাকির।

এ সংক্রান্ত আরও সংবাদ