প্রবাসী মাহবুব হোসেনকে পায়রা’র সংবর্ধনা

প্রকাশিত:রবিবার, ৩১ জানু ২০২১ ০৬:০১

প্রবাসী মাহবুব হোসেনকে পায়রা’র সংবর্ধনা

সুরমাভিউ:-  নগরীর দরগা মহল্লায় পায়রা সমাজ কল্যান সংঘ আয়োজিত সংবর্ধনা সভায় বক্তারা বলেছেন, মুক্তিযুদ্ধ থেকে শুরু করে যেকোনো দুর্যোগে প্রবাসীরা বাংলাদেশের মানুষের পাশে দাঁড়িয়ে ভ্রাতৃত্বের অনন্য দৃষ্টান্ত স্থাপন করছেন। বেসরকারি অ্যাম্বেসেডর হিসেবে বিদেশে তারা দেশের ভাবমূর্তি বৃদ্ধি করেন। তাই প্রবাসীদের প্রতি আমাদের যথার্থ সম্মান ভালোবাসা প্রদর্শন করতে হবে।

তারা বলেন,পায়রা সমাজ কল্যাণ সংঘের প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবী মোহাম্মদ মাহবুব হোসেন সুদূর প্রবাসে অবস্থান করে এলাকার দুঃস্থ অসহায় মানুষের কল্যাণে আর্থিক সহায়তাসহ বিভিন্ন সময় সমাজ উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করেন। তার এ মহতি কর্মকা- অব্যাহত রাখার পাশাপাশি সমাজ উন্নয়নে তার অবদান অব্যাহত রাখবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

পায়রা সমাজ কল্যাণ সংঘের প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবী মোহাম্মদ মাহবুব হোসেন এর সম্মানে এই সংবর্ধনার আয়োজন করা হয়। গতকাল শনিবার দরগামহল্লাস্থ শাহজালাল টাওয়ারে সংঘের সভাপতি মাহমুদুল হক মাসুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুর রহমান দুদু’র পরিচালনায় সংবর্ধনা সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন পায়রা সমাজ কল্যাণ সংঘের উপদেষ্টা ও দৈনিক সিলেটের ডাক -এর প্রধান বার্তা সম্পাদক এনামুল হক জুবের, সংঘের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আহমদ।

মোঃ জুবায়ের আহমদ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি আমজাদ হোসেন, সালেহ আহমদ, মারুফ আহমদ, সাদিক আহমদ, অ্যাডভোকেট আলী মোস্তফা মিশকাতুন নূর, রিপন আহমদ, মোছাদিকুন নবী, নিয়াজ মোহাম্মদ আজিজুল করিম, মুফতি আব্দুল খাবির, আব্দুল আজিজ ফয়সল, শফিকুল হক বেলাল, আনোয়ার হোসেন, বাবলা জায়গীরদার, নাজমুল হক তারেক, জামাল আহমদ, মাহফুজুল হক শাকিল, রাসেল আহমদ, শাহেদুর রহমান সাবলু, জাকির, রনি,শাহাব, নাহিদ আজিজ প্রমুখ।

সংবর্ধনা সভা শেষে দেশে বিদেশে করোনা আক্রান্ত ও অসুস্থদের সুস্ততা কামনা করে মোনাজাত পরিচালনা করেন মো: সাদিক মিয়া।

এ সংক্রান্ত আরও সংবাদ