সিলেট জেলা কর আইনজীবী সমিতির নবনিবাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও নৈশভোজ ২০২০ সম্পন্ন

প্রকাশিত:শনিবার, ৩০ জানু ২০২১ ০৫:০১

সিলেট জেলা কর আইনজীবী সমিতির নবনিবাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও নৈশভোজ ২০২০ সম্পন্ন

সুরমাভিউ:-  সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি বলেছেন বাংলাদেশ সারা বিশ্বের মাঝে এখন এগিয়ে যাওয়ার অন্যতম কারণ হচ্ছে কর প্রদানকারী ও কর আদায়কারী দের জন্য। তাদের অবদান রয়েছে বাংলাদেশ জুড়ে। জাতীয় রাজস্ব বোর্ড রাজস্ব আহরণের গুরুত্বপূর্ণ ভ’মিকা রাখছেন। আমরা আশা করব আগামী দিনগুলোতে সাধারণ মানুষের সাথে বন্ধুত্ব হাত বাড়িয়ে দেশকে উন্নতির দিকে নিয়ে যাওয়ার জন্য আপনারা আরো ভূমিকা রাখবেন। তিনি আরোও বলেন কর অঞ্চলের জন্য জায়গা নির্ধারণ করা হয়েছে খুব শীঘ্রই কর ভবনের কাজ শুরু হবে।

গতকাল শুক্রবার (২৯.০১.২০২১) রাতে নগরীর উপশহর অভিজাত একটি হোটেলে সিলেট জেলা কর আইনজীবী সমিতির নবনিবাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও নৈশভোজ ২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. আবুল ফজলের সভাপতিত্বে, সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুল আলীম পাঠানের পরিচালনায় ও স্বাগত বক্তব্য দিয়ে শুরু হওয়া অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কর কমিশনার কর অঞ্চল সিলেটের মো. সাইফুল হক, সিলেট জেলা ও দায়রা জজ আদালত সিলেটের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মো. নিজাম উদ্দিন, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ টি এম ফয়েজ উদ্দিন, সিলেট জেলা কর আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি মো. শফিকুর রহমান, নব নির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট মো. এমদাদুল হক, এসময় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপ কর কমিশনার. সদর দপ্তর (প্রশাসর) কর অঞ¦ল সিলেটের মো. আবু সাঈদ, সিলেট জেলা কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান, এডভোকেট শাহ আশরাফুল ইসলাম, সিলেট অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুহুত চেীধুরী, সিনিয়র আয়কর আইনজীবী আবিদ আলী চৌধুরী, এডভোকেট আবু মোহাম্মদ আসাদ, সহ-সভাপতি সিরাজুল হোসেন সাহেদ, এডভোকেট কবির আহমদ, সহ-সম্পাদক এডভোকেট কবির আহমেদ, প্রমুখ। অরুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত-করেন আয়কর আইনজীবী মোঃ সাইদুর রহমান, ও গীতা পাঠ করেন মিন্টু চন্দ্র রায় অনুপ্রভাত, এসময় ¯œারকগ্রন্ত সমৃদ্ধি ২০২০-এর মোড়ক উম্মোচন করা হয় ও ৪ জন মেধাবী ছাত্রকে সম্মাননা সনদ প্রদান করেন।

সভাপতির বক্তব্যে সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবুল ফজল বলেছেন আমরা আনন্দিত আমাদের কর ভবনের জন্য জায়গা নির্ধারণ করা হয়েছে আশা করি খুব শীঘ্রই কর ভবনের কাজ শুরু এজন্য আমি কতৃপক্ষেকে ধন্যবাদ জানাচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ