ব্যক্তিগত উদ্যোগে খেলোয়াড় তৈরিতে ভূমিকা রাখতে হবে : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

প্রকাশিত:শনিবার, ৩০ জানু ২০২১ ০৫:০১

ব্যক্তিগত উদ্যোগে খেলোয়াড় তৈরিতে ভূমিকা রাখতে হবে : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

সুরমাভিউ:- বঙ্গবন্ধুর অনুকরণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি খেলাধুলার জন্য আন্তরিক হয়ে কাজ করছেন। বর্তমান সরকারের আমলে বাংলাদেশ ক্রিকেট-ফুটবল ও ব্যাডমিন্টন আন্তর্জাতিক পর্যায়ে সুনাম অর্জন করছে। বিশ্বের দরবারের বাংলাদেশের নাম পৌঁছাচ্ছে এখন ক্রিকেট, ফুটবলসহ বিভিন্ন ইভেন্ট। আর এজন্য প্রয়োজন খেলাধুলার জন্য পর্যাপ্ত জায়গা। শুধু সরকার করলেই হবে না ব্যক্তিগত উদ্যোগ ও খেলোড়ার তৈরিতে ভূমিকা রাখতে হবে।

আজ যে শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান দেশের খেলাধুলার উন্নয়নের জন্য সিলেটে একটি ইনডোর স্টেডিয়াম তৈরি করেছেন সেখান থেকে আমি মনে করে আগামীতে খেলোড়ার বেরিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অংশগ্রহণ করবে।

গতাকাল ২৯.০১.২০২১ (শুক্রবার) সন্ধ্যায় সিলেটের দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়নে মো. মকন কমপ্লেক্সে সিলেটের সর্ববৃহৎ ইনডোর স্টেডিয়ামের উদ্বোধন কালে এ কথাগুলো বলেন পরীকল্পনামন্ত্রী এম.এ. মান্নান এমপি।

মোল্লারগাঁও ইউনিনের মো. মকন কমপ্লেক্সে আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যানের সভাপতিত্বে ও যুক্তরাজ্য বাঙালি কমিউনিটি নেতা ডা. শেখ মো. মনসুর রহমান ও শিব্বির আহমদের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খাঁন, সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জালালাবাদ অ্যাসোসিয়েশন ঢাকার সহসভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, হজরত শাহজালাল (রহ.)-এর মোতাওয়াল্লি সরেকওম ফতেউল্লাহ আল আমান।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ক্যাপ্টেন ফয়েজ আহমেদ উজ্জল, বখতিয়ার আহমদ ইমরান, ম্যানেজিং ডিরেক্টর মাহফুজুর রহমান মুন্না, সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের সভাপতি সাংবাদিন নিজাম উদ্দিন টিপু, সহসভাপতি হিলাল উদ্দিন শিপু, স্কুল বিষয়ক সম্পাদক আব্দুর রহমান নাইম, গঙ্গা আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য জবরুল ইসলাম জগলু প্রমুখ।