সামাজিক সংগঠনগুলোর সব সময় অসহায়দের সাহায্য করে থাকে – আরমান আহমদ শিপলু

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৮ জানু ২০২১ ১০:০১

সামাজিক সংগঠনগুলোর সব সময় অসহায়দের সাহায্য করে থাকে – আরমান আহমদ শিপলু

সুরমাভিউ:-  সিলেট নগরীর আখালিয়ায় হ্যাল্পস ফর পিপলস যুব সংগঠনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে আখালিয়া বড় বাড়ি বাদশা মিয়ার বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মহানগর স্বেচ্ছাসেবক সহ যুব ও ক্রীড়া সম্পাদক কবির আলম চৌধুরী সভাপতিত্বে ও কামাল আহমদ এবং হেলাল আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ-পরিচালক আরমান আহমদ শিপলু। এসময় তিনি বলেন, গরীব অসহায়রা সমাজের অংশ। তারা অবহেলিত থাকলে একটি সমাজকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। তাই সমাজের সকল বিত্তবানদের উচিত অসহায়দের পাশে দাঁড়ানো।

তিনি বলেন, হ্যাল্পস ফর পিপলস যুব সংগঠন অসহায়দের পাশে যেভাবে পাশে দাঁড়িয়েছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। এ সংগঠন সব সময় এরকম সমাজসেবামুলক কাজ অব্যাহত রাখবে এই প্রত্যাশা করি। সামাজিক সংগঠনগুলোর সব সময় অসহায়দের সাহায্য করে থাকে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনটিভি ইউরোপের সিলেট জেলা প্রতিনিধি ও সিলেট প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সাজলু লস্কর, ৬নং টুকেরবাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পারভেজ আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সাইফুর রহমান সাইফুর, আখালিয়া নবাবী মসজিদ ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতি মো. তৈমুর রাজা, হ্যাল্পস ফর পিপলস যুব সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি একরাম আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য দেলওয়ার হোসেন দিলাল, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা এহসানুল হক এহসান, বিজয় দেব, সৈয়দ হুরুজ্জামান, আনু, শামীম, রুমেল, ফরহাদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ