সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো – এড.নাসির উদ্দিন খান

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৮ জানু ২০২১ ০৬:০১

সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো – এড.নাসির উদ্দিন খান

সুরমাভিউ:- অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য”। দরিদ্র অসহায় মানুষের সেবা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব।

হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

তিনি আরো বলেন হাবিবুর রহমান হাবিবের মত সমাজে যারা বিত্তশালী আছেন সবাইকে দু:স্থ ও মানবতার সেবায় এগিয়ে আসা উচিৎ।

প্রবাসী পল্লী গ্রুপের ভাইস- চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এডভোকেট নাসির উদ্দিন খান।

প্রবাসী পল্লী গ্রুপের ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগ এর কার্যকরী সদস্য হাবিবুর রহমান হাবিব এর উদ্দৌগে উপহার কমিউনিটি সেন্টার, বঙ্গবীর রোড, দক্ষিণ সুরমায় বিকাল ০৫.০০ ঘটিকায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব হাবিবুর রহমান হাবিব।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগ এর আইন সম্পাদক এডভোকেট জনাব আজমল আলী, কৃষি সম্পাদক হাজী ফারুক আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক জনাব হাজী রইছ আলী, তথ্য ও গবেষণা সম্পাদক মবশ্বির আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব এডভোকেট আব্বাছ উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট ছালেহ আহমদ হীরা, উপ দপ্তর সম্পাদক মো:মজির উদ্দিন, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মতিউর রহমান, জেলা আওয়ামীলীগ এর সদস্য জাহাঙ্গীর আলম, আব্দুল বাসিত টুটুল, স্থানীয় আওয়ামীলীগ ও অন‍্যান‍্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি সহ দক্ষিণ সুরমা এলাকার এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ