শ্রীহট্ট প্রকাশ তৃতীয় প্রদর্শনীতে ‘বঙ্গবন্ধু হত্যার আগে-পরে’ বইয়ের মোড়ক উম্মোচন

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৮ জানু ২০২১ ০৯:০১

শ্রীহট্ট প্রকাশ তৃতীয় প্রদর্শনীতে ‘বঙ্গবন্ধু হত্যার আগে-পরে’ বইয়ের মোড়ক উম্মোচন

সুরমাভিউ:-  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে বিশিষ্ট সাংবাদিক আ.ফ.ম. সাঈদ সম্পাদিত এবং শ্রীহট্ট প্রকাশ এর প্রকাশিত ‘বঙ্গবন্ধু হত্যার আগে-পরে’ বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৮ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর দাড়িয়াপাড়ায় শ্রীহট্ট প্রকাশ এর চলমান তৃতীয় প্রদর্শনীতে ‘বঙ্গবন্ধু হত্যার আগে-পরে’ বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠিত হয়।

মোড়ক উম্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সাবেক কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন, দৈনিক সিলেটের দিনরাত এর সম্পাদক মুজিবুর রহমান ডালিম, সিলেট জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হক শিপু, সিলেট বিভাগ বাউল কল্যান সমিতির সভাপতি কামাল উদ্দিন রাসেল, ছড়াকার আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, সাংবাদিক এম.এ রহিম, জয়নাল আবেদীন প্রমুখ।

শ্রীহট্ট প্রকাশ এর মাসব্যাপী চলমান প্রদর্শনীতে বইটি পাওয়া যাবে। ৭ জানুয়ারী শুরু হওয়া প্রদর্শনী চলবে আগামী ১৫ ফেব্রুয়ারী পর্যন্ত। প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উম্মোক্ত থাকবে গ্রামীণ বৈচিত্রে সাজানো এই প্রদর্শনী। বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ