শাহীনকে ধানের শীষে ভোট দিয়ে গোলাপগঞ্জ পৌরবাসীর  সেবা করার সুযোগ দিন – কলিম উদ্দিন মিলন

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৮ জানু ২০২১ ০৫:০১

শাহীনকে ধানের শীষে ভোট দিয়ে গোলাপগঞ্জ পৌরবাসীর  সেবা করার সুযোগ দিন – কলিম উদ্দিন মিলন

সুরমাভিউ:- ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনের ধানের শীষ প্রতীকের শেষ নির্বাচনী জনসভা, মিছিল ও গণসংযোগ অংশ নেন বিএনপির কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে ধানের শীষের সমর্থনে শেষ নির্বাচনী জনসভায় অনুষ্ঠিত হয় গোলাপগঞ্জ চৌমুহনী পয়েন্টে। জনসভা শেষে এক বিশাল প্রচার মিছিল কেন্দ্রীয়, জেলা ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে গোলাপগঞ্জ পৌর এলাকা প্রদক্ষিণ করে।

মিছিল পূর্ব জনসভায় সভাপতিত্ব করেন গোলাপগঞ্জ পৌর বিএনপির আহবায়ক হাসান ইমাদ। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি করিম উদ্দিন আহমদ মিলন।

স্থানীয় বনিক সমিতি ও বিএনপি নেতা আলেকুউজ্জামান আলেকের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপি নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযুদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, বিএনপির কেন্দ্রীয় সদস্য ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সিলেট জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ফয়সল আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী ও আবুল কাশেম।

স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী গোলাপগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ডা: আব্দুল গফুর, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বযকারী মশিকুর রহমান মহি। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ফাহিম আহমদ চৌধুরী।

জেলা নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ন আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, জেলা বিএনপির সাবেক সহ কোষাধ্যক্ষ এডভোকেট আহমদ রেজা, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা দেলওয়ার হোসেন চৌধুরী, সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য লিটন আহমদ, আলী আহমদ আলম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, ৩০ জানুয়ারীর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনকে ইনসাফ ও গণতন্ত্রের প্রতীক ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করে গোলাপগঞ্জ পৌরবাসীর সেবা করার সুযোগ দেওয়ার আহবান জানান। তিনি বলেন গায়ের জোরে ক্ষমতায় অধিষ্ঠিত আওয়ামী সরকার দেশের নির্বাচনী ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। তারা দিনের ভোট রাতে হাইজ্যাক করার নজির স্থাপন করেছে। জাতীয় নির্বাচনের ন্যায় স্থানীয় নির্বাচনেও তারা ভোট ডাকাতির পথ বেছে নিয়েছে। এজন্য লুট হয়ে যাওয়া নিজেদের ভোটাধিকার ফিরে পেতে ৩০ জানুয়ারীর নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে নিজের ভোট প্রয়োগ করে, ভোট কেন্দ্র পাহারা দিয়ে ধানের শীষের বিজয় সুনিশ্চিত করতে হবে।