মৌলভীবাজার পৌর নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই, অভিযোগ বিএনপির

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৮ জানু ২০২১ ০৭:০১

মৌলভীবাজার পৌর নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই, অভিযোগ বিএনপির
মোঃ তাজুদুর রহমান:-  মৌলভীবাজার পৌর নির্বাচনে সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে প্রশাসনের হস্তক্ষেপের দাবি জানিয়েছে মৌলভীবাজার জেলা বিএনপি।
আগামী (৩০ জানুয়ারি) শনিবার মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে প্রতিটি কেন্দ্র ঝুঁকিপূর্ণ উল্লেখ করে ৮ জানুয়ারী  বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এই দাবি জানায় জেলা বিএনপি।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বিএনপি মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী অলিউর রহমান বলেন, মৌলভীবাজার পৌরসভায় নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই। কারণ গতকাল বুধবার বিকেলে শহরের শাহ মোস্তফা রোডে গণসংযোগ চলাকালে আওয়ামী সন্ত্রাসীরা তার কর্মীবাহিনী ও বিএনপি নেতাকর্মীদের ওপর অতর্কিত  হামলা চালায়।
এ বিষয়ে বিএনপির পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করা হয়। এরপর থেকে নির্বাচনে গণসংযোগ করার কোন পরিবেশ রয়েছে বলে আমি মনে করিনা। আমার কর্মীবাহিনী ও আমি শংকিত রয়েছি। তিনি আরো জানান,আগামী ২৪ ঘন্টার মধ্যে নির্বাচনের পরিবেশ তৈরী করতে জেলা রিটার্নিং অফিসার,জেলা প্রশাসক,পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে লিখিত অভিযোগ জানানো হয়েছে।
এসময় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন, জেলা বিএনপি সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,মোয়াজ্জেম হোসেন মাতুক,ফখরুল ইসলাম,সাবু মিয়া,মতিন বখশ,জেলা যুবদল সভাপতি জাকির হোসেন উজ্জ্বল,জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি স্বাগত কিশোর দাশ চৌধুরীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সংক্রান্ত আরও সংবাদ