মৌলভীবাজারে কাউন্সিলর প্রার্থী মক্কুর নির্বাচনী কার্যালয়ে হামলা, আহত – ৪

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৮ জানু ২০২১ ১০:০১

মৌলভীবাজারে কাউন্সিলর প্রার্থী মক্কুর নির্বাচনী কার্যালয়ে হামলা, আহত – ৪
মোঃ তাজুদুর রহমান:-  মৌলভীবাজার পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রাথী বর্তমান কাউন্সিলর ও জেলা শ্রমিকলীগের সভাপতি আছাদ হোসেন মক্কুর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুর করা হয়। এ ঘটনায় কলেজ গেইট সংলগ্ন নির্বাচনী কার্যালয়ে থাকা ৪ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
কাউন্সিলর প্রাথী আছাদ হোসেন মক্কু জানান, তার প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রাথী ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ পিন্টু আহমদ এর সমর্থকরা মিছিল করে ধারালো অস্ত্র নিয়ে তার কার্যালয়ে হামলা চালায়। এ সময় তার ব্যক্তিগত গাড়ি ভাংচুর করা হয়। কার্যালয়ে থাকা ৪ জন সমর্থক গুরুতর আহত হন।
কাউন্সিলর প্রার্থী আছাদ হোসেন মক্কু আরও জানান, পিন্টুর নেতৃত্বে প্রায় ৭০ জনের একটি দল দা দিয়ে হামলা চালায়। একই সময়ে কোর্ট মার্কেটে অবস্থিত তাঁর নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালানো হয়। ভাংচুর করা হয় মক্কুর ব্যক্তিগত গাড়িতেও।
আহতরা হলেন, বাবুল মিয়া (৩০) বিলাল মিয়া(৩৫) আব্দুল বাছিত (৩২)ও মোহিত মিয়া (৩৪) তাদেরকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এদের মধ্যে বিলাল মিয়াকে আশংকাজনক  অবস্থায় উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। কি কারনে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে জানিয়ে তিনি বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করলে পুলিশ আইনগত প্রদক্ষেপ নেবে পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ