নাজিয়া সুলতানা এন্ড হার ফ্রেন্ডসের কম্বল বিতরণ

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৮ জানু ২০২১ ০৭:০১

নাজিয়া সুলতানা এন্ড হার ফ্রেন্ডসের কম্বল বিতরণ
সুরমাভিউ:- লন্ডন ভিত্তিক চ্যারিটি সংগঠন নাজিয়া সুলতানা অ্যান্ড হার ফ্রেন্ডস এর উদ্যোগে সিলেটে অসহায় শীতার্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর সুবিদবাজার এলাকায় সিলেট মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত যুগ্মসাধারণ সম্পাদক এটিএমএ হাসান জেবুলের বাসভবনে শতাধিক মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এটিএমএ হাসান জেবুল বলেন, নাজিয়া সুলতানা ও হার ফ্রেন্ডস একটি চ্যারিটি সংগঠন। এরা সকলেই লন্ডনে অবস্থান করে। সেখানে থেকেও নাড়ীর টানে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এছাড়া বাংলাদেশে যেকোনো সংকটের সময় তারা মানুষের দাড়ায়। প্রতিবছর শীতের সময় তারা শীতবস্ত্র বিতরণ কর থাকেন। তারই অংশ হিসেবে আমাদের এলাকায় কম্বল বিতরণ করছেন। তিনি বলেন, প্রবাসে থেকেও তারা এভাবে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এটা আমাদের গর্ব। এভাবে যেন তারা সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায় এই প্রত্যাশা করেন তিনি।
এসময় চ্যারিটি সংগঠনের প্রতিষ্ঠাতা নাজিয়া সুলতানার পিতা রুকন মিয়া বলেন, আমার মেয়ের জন্য আমি গর্ব করি। কারণ তার জন্ম হয়েছে লন্ডনে। দেশ সম্পর্কে তার কোনো ধারণা নেই। গণমাধ্যমে খবর দেখে শুনে সে সব সময় অসহায় মানুষের সহযোগিতার জন্য হাত বাড়িয়ে থাকে। করোনা মহামারির সময় সে একবার দেশে এসেছিলো। তখন সে নিজ হাতে অসহায় মানুষকে সহযোগিতা করে গেছে। লন্ডনে যাওয়ার পর ফের কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছে। নাজিয়া শীতবস্ত্র ছাড়াও বিভিন্ন খাদ্যদ্রব্য দিয়ে অসহায় মানুষকে সহযোগিতা করে আসছে।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা চিরঞ্জীব দেব, যুবলীগ নেতা শ্যামল সিংহ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক মিটুন দত্ত, শ্রমিক লীগ নেতা রিয়াজ উদ্দিন বাবু, ফারুক আহমদ মনি, বঙ্গবন্ধু যুব পরিষদের সাবেক সভাপতি বিমল দাস,  ছাত্রলীগ নেতা শরিয়ত আহমদ। বিজ্ঞপ্তি