জাপা নেতা আতিকুর রহমান আতিকের উদ্যোগে জেলা জাতীয় মটর শ্রমিক পার্টির শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৮ জানু ২০২১ ০৭:০১

জাপা নেতা আতিকুর রহমান আতিকের উদ্যোগে জেলা জাতীয় মটর শ্রমিক পার্টির শীতবস্ত্র বিতরণ

সুরমাভিউ:-  জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম ও সিলেট মহানগর প্রধান সমন্বয়কারী বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব আতিকুর রহমান আতিকের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) আম্বরখানা এলাকায় সিলেট জেলা জাতীয় মটর শ্রমিক পার্টির আয়োজনে এ শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় মটর শ্রমিক পাটি কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক ও সিলেট জেলা কমিটির সভাপতি এম.বরকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদাল হেসেন আফজাল পরিচালনায় শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, সহ সভাপতি কিবরিয়া আহমদ, আরজু মিয়া, শেখ বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক তিতাস খান, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, প্রচার সম্পাদক আব্দর রহীম, সদর উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক আরব আলী, জেলা কমিটির সদস্য আমান আহমদ, মো. মমিন আহমদ, জমির মিয়া, কামাল আহমদ, আব্দর রহীম, নজমুল আহমদ, মমিন মিয়া, জিল্লুর রহমান, সুমন মিয়া, কাদির মিয়া, প্রমুখ।

সভাপতির বক্তব্যে বলেন, ‘আমাদের দেশের অনেক দরিদ্র মানুষ রয়েছে যারা শীতে প্রচন্ড কষ্ট করে জীবন ধারণ করে থাকে। আমরা সবাই যদি নতুন কিংবা পুরাতন বস্ত্র দিয়ে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিই, তাহলে তাদের কষ্টের কিছুটা হলেও লাঘব হবে। সবার কষ্ট হয়তো আমরা দূর করতে পারবো না কিন্তু কয়েকটি মানুষের পাশে আমরা স্ব প্রচেষ্টায় দাঁড়াতে পারি।

এসময় তিনি আরো বলেন, শুধু করোনা মোকাবিলা করতে হবে তা নয়, পাশাপাশি আমাদের এই পরিবেশকে সুরক্ষিত রাখতে হবে। কারণ, পরিবেশ বাঁচলে আমরা বাঁচব।

এ সংক্রান্ত আরও সংবাদ