নলেজ হারবার স্কুল এন্ড কলেজ আয়োাজিত স্বাস্থ্যকর জীবনধারা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত:বুধবার, ২৭ জানু ২০২১ ১০:০১

নলেজ হারবার স্কুল এন্ড কলেজ আয়োাজিত স্বাস্থ্যকর জীবনধারা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সুরমাভিউ:-  নগরীর উপশহরস্থ নলেজ হারবার স্কুল অ্যান্ড কলেজে আজ (২৭.০১.২১) স্বাস্থ্যকর জীবনধারা বিষয়ক এক ব্যতিক্রমধর্মী কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালা প্রশিক্ষণ দান করেন এনএইচএসসি ইউকে এর ডাইরেক্টর ব্রিটিশ ফিটনেস ট্রেইনার এবং টিভি ওয়ান এর জনপ্রিয় উপস্থাপক শরিফ ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নলেজ হারবার স্কুল এন্ড কলেজ এবং জেএমজি এয়ার কার্গো চেয়ারম্যান মনির আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন নলেজ হারবার স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ কবি নাজমুল আনসারী।

কর্মশালায় প্রশিক্ষক শরিফ ইসলাম বলেন,আমাদেরকে সুস্থ ভাবে জীবন যাপন করতে হলে আমাদের খাদ্যাভ্যাস এবং জীবনধারাকে বদলাতে হবে।বর্তমান করোনা পরিস্থিতি এবং যেকোনো রোগের প্রতিরোধকল্পে স্বাস্থ্যসম্মত খাবার গ্রহণ এবং শরীরচর্চার কোন বিকল্প নেই। প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের তিনি খাদ্য সুরক্ষার গুরুত্বপূর্ণ তথ্য ও পদ্ধতি সম্পর্কে নির্দেশনা প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে মনির আহমদ বলেন, সুস্বাস্থ্য সকল সুখের মূল। তাই সুস্বাস্থ্যের জন্য সুখাদ্য গ্রহণ করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলেজ হারবারের রেক্টর ওমর শরীফ নোমান, ডাইরেক্টর খন্দকার আব্দুল কুদ্দুস, অ্যাডভোকেট আহসান উল্লাহ, রেদওয়ানা তাবাসসুম বর্ণা, এটিএম মুরাদ, চ্যানেল এস এর সিলেট ব্যুরো চীফ মইনুদ্দিন মঞ্জু, নাজিরবাজার এডুকেশন ট্রাস্ট এর জয়েন্ট সেক্রেটারি বিশিষ্ট ব্যবসায়ী এম.এ আলী, যুক্তরাজ্যস্থ বিশিষ্ট ব্যবসায়ী ও মিডিয়া ব্যক্তিত্ব সাদেক আলী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা কামরুল ইসলাম উপস্থাপনা করেন শিক্ষিকা মাইশা ইবনাথ। প্রশিক্ষক শরীফ ইসলামকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন শিক্ষার্থী আহনাফ আনসারী এবং প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন শিক্ষিকা কানেজ ফাতেমা। প্রশিক্ষণে নলেজ হারবারের বিপুল সংখ্যক অভিভাবক ও শিক্ষকেরা অংশগ্রহণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ